• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

গৌরনদীতে নেতা-কর্মীদের সাথে বাহাউদ্দিন নাছিমের মতবিনিময় সভা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২১  

দলকে সু-সংগঠিত করার জন্য বরিশালের গৌরনদী উপজেলা ও পৌর আওয়ামীলীগের সাথে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে শনিবার বিকেল ৫টায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীনের সভাপতিত্বে দলের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারন সম্পাদক ও সাবেক এমপি আ,ফ,ম বাহাউদ্দিন নাছিম।

এসময় উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌরমেয়র হারিছুর রহমান হারিছ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন, পৌর আওয়ামীলীগ সভাপতি মনির হোসেন মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি আনিচুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি সেন্টু ভুইয়া, সাধারন সম্পাদক লুৎফর রহমান দীপসহ প্রমুখ।

মতবিনিময় সভায় প্রধান অতিথি আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারন সম্পাদক ও সাবেক এমপি আ,ফ,ম বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামীলীগের দলকে সকলে মিলে সু-সংগঠিত করতে হবে। কাউকে বাদ দিয়ে একা দল পরিচালনা করা সম্ভম নয়। দলের সকল কাজে সকল নেতা-কর্মীকে সম্পৃক্ত করতে হবে। তাহলেই দল সু-সংগঠিত থাকবে। আওয়ামীলীগ সরকার দেশে ব্যাপক উন্নয়ন কাজ করেছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন কাজ হয়। বিএনপি আসলে শুধু লুটপাট করে।