• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আগৈলঝাড়ায় আওয়ামীলীগের ৫জন চেয়ারম্যান বেসরকারীভাবে নির্বাচিত হয়েছে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের ৫জন চেয়ারম্যান প্রার্থী বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তাদের বৃহস্পতিবার রাতে বে-সরকারী ভাবে নির্বাচিত ঘোষনা করেন রিটানিং কর্মকর্তা।  মহিলা সংরক্ষিত ও সাধারন সদস্য পদে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোট শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। উপজেলার ৫টি ইউনিয়নে ১২জন চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করলেও ৭জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

পরে ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোন চেয়ারম্যান প্রার্থী না থাকায় বৃহস্পতিবার রাতে আওয়ামীলীগে ৫জনকে চেয়ারম্যান প্রার্থীকে বেসরকারী ভাবে নির্বাচিত ঘোষনা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মো.সহিদ উল্লাহ। নিবাচিতরা হলে ১নং রাজিহার ইউনিয়ন পরিষদে ইলিয়াস তালুকদার, ২নং বাকাল ইউনিয়ন পরিষদে বিপুল দাস, ৩নং বাগধা ইউনিয়ন পরিষদে আমিনুল ইসলাম বাবুল ভাট্রি, ৪নং গৈলা ইউনিয়নে শফিকুল ইসলাম টিটু তালুকদার ও ৫নং রত্নপুর ইউনিয়নে গোলাম মোস্তফা সরদার।

এব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মো.সহিদ উল্লাহ জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচন হয়েছে শান্তিপূর্ন পরিবেশে। বড় ধরনের কোন ঘটনা আগৈলঝাড়ায় ঘটেনি। প্রশাসনের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।