• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

উজিরপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলার আসামী ধর্ষক গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২১  

বরিশালের উজিরপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়েরের পরে ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ধর্ষককে আজ সোমবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার ওটরা ইউনিয়নের মশাং গ্রামের স্কুল ছাত্রীর দরিদ্র পিতা মাতা বরিশালে শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিল। একারনে পঞ্চম শ্রেণীর স্কুলছাত্রী মেয়েকে লেখাপড়ার জন্য পাশের নানার বাড়িতে রেখে যায়। ওই পঞ্চম শ্রেণী স্কুল ছাত্রীর উপর লোলুপ দৃষ্টি পরে একই বাড়ির হরলাল মন্ডলের ছেলে দিপক মন্ডলের। গত ১৭ অক্টোবর রাতে ওই ছাত্রীর চাচাত নানী কনিকা মন্ডলের সাথে ঘুমাতে যায়। কনিকা মন্ডল পাশের ঘরে রাতের খাবার খেতে যায়। এই সুযোগে লম্পট দিপক মন্ডল জোরপূর্বক ওই ছাত্রীকে ধর্ষণ করেন। তাৎক্ষনিক ভাবে বিষয়টি ওই ছাত্রী নানা নিত্যানন্দ মন্ডল ও নানী সুলেখা মন্ডলকে জানালে তারা ভয়ে ওই ছাত্রীর পিতা-মাতাকে জানায়নি।

বরিশাল থেকে আসার পর ধর্ষণের ঘটনাটি ওই ছাত্রীর পিতা-মাতা জানতে পেরে রোববার দুপুরে ওই ছাত্রীর মা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন করেন, যার নং-২১।

ওই মামলা দায়ের পর উজিরপুর মডেল থানার এসআই মোঃ খায়রুজ্জামান অভিযান চালিয়ে রোববার সন্ধ্যায় উপজেলার জল্লা ইউনিয়নে কুড়ালিয়া হরি মার্কেট সংলগ্ন আদর্শ মৎস্য খামার থেকে দুই সন্তানের জনক ধর্ষক দিপক মন্ডলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ধর্ষককে আজ সোমবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে ও ধর্ষিতা স্কুল ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। এব্যাপারে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আর্শাদ বলেন, স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়েরের পর ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। তাকে আজ সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।