• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে স্কুল ছাত্রী অপহরণ মামলার ছয় আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২১  

বরিশালের গৌরনদীতে স্কুল ছাত্রী অপহরণ মামলার ৬ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের আজ বৃহস্পতিবার বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বাকাই নিরাঞ্জন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রীর সাথে মোবাইল ফোনে ৩-৪মাস পূর্বে পরিচয় হয় পাশ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া গ্রামে বাবুল মিত্রের ছেলে বিঞ্চ মিত্র(২০)’র। পরিচয়ের সুত্র ধরে বিঞ্চ মিত্র প্রায়ই মোবাইল ফোনে কল দিয়ে ওই স্কুল ছাত্রীকে উত্যক্ত করত। স্কুলছাত্রী বিষয়টি তার পিতা-মাতাকে জানালে তারা বিঞ্চ মিত্র’র পরিবারের কাছে বিচার দেন। বিচার দেওয়ায় ক্ষিপ্ত হয়ে স্কুল ছাত্রীকে অপহরণের হুমকি দেয় বিঞ্চ মিত্র।

মঙ্গলবার রাত ১০টার দিকে বিঞ্চ মিত্রের নেতৃত্বে অমিত বাড়ৈ, অলক বাড়ৈ, সৈকত বাড়ৈ, সাব্বির বেপারী, ও জিহাদ মোল্লাসহ ৮-৯জনের একটি দল ওই স্কুল ছাত্রীর গৌরনদী উপজেলার বাকাই গ্রামের ইছাগুড়ি এলাকার বাড়িতে গিয়ে হামলা করে স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। এঘটনায় বুধবার সকালে ওই ছাত্রীর মা ববিতা রানী বাদী হয়ে গৌরনদী মডেল থানায় অপহরণ মামলা দায়ের করেন, যার নং-৫।

বুধবার বিকেলে থেকে সন্ধ্যা পর্যন্ত পুলিশ আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া গ্রামে অভিযান চালিয়ে ওই মামলার আসামী বিঞ্চ মিত্র, অমিত বাড়ৈ, অলক বাড়ৈ, সৈকত বাড়ৈ, সাব্বির বেপারী, ও জিহাদ মোল্লাকে এসআই খায়রুল হোসেন গ্রেফতার করেন। এসময় অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আজ বৃহস্পতিবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে গৌরনদী মডেল থানার (ওসি)মো.আফজাল হোসেন বলেন, স্কুল ছাত্রী অপহরণের মামলা দায়েরের পরই অভিযান চালিয়ে ৬আসামীকে গ্রেফতার করা হয়েছে। এবং স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। আসামীদের বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।