• বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১১ ১৪২৮

  • || ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বেসরকারি খাতে উদ্যোক্তা তৈরিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ বাংলাদেশ হবে প্রাচ্য-পাশ্চাত্যের সেতু, এখানে বিনিয়োগ করুন আন্তর্জাতিক বাণিজ্য ও বিনিয়োগ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিনিয়োগবান্ধব পরিবেশ নিশ্চিতে সরকার অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা দেশের ভাবমূর্তি নষ্টকারীদের বিষয়ে সচেতন হতে হবে: প্রধানমন্ত্রী মাঝে মধ্যে কিছু ঘটিয়ে দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা হচ্ছে দৃষ্টিনন্দন পায়রা সেতুতে হাঁটতে পারলে ভালো লাগতো: প্রধানমন্ত্রী সিলেট-ঢাকা চার লেনের নির্মাণকাজের উদ্বোধন বাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রী স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলের আরেকটি স্বপ্নপূরণ নেতাকর্মীদের নজরদারি বাড়াতে বললেন শেখ হাসিনা কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী ‘দেশের সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে ডিজিটাল ডিভাইস’ সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী পূর্বাচলে প্রদর্শনীকেন্দ্র উদ্বোধন করবেন আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘এমন বাংলাদেশ গড়তে চাই, যেখানে শিশুরা বড় হবে সুন্দর পরিবেশে’

গৌরনদীতে স্কুল ছাত্রী অপহরণ মামলার ছয় আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২১  

বরিশালের গৌরনদীতে স্কুল ছাত্রী অপহরণ মামলার ৬ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের আজ বৃহস্পতিবার বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বাকাই নিরাঞ্জন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রীর সাথে মোবাইল ফোনে ৩-৪মাস পূর্বে পরিচয় হয় পাশ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া গ্রামে বাবুল মিত্রের ছেলে বিঞ্চ মিত্র(২০)’র। পরিচয়ের সুত্র ধরে বিঞ্চ মিত্র প্রায়ই মোবাইল ফোনে কল দিয়ে ওই স্কুল ছাত্রীকে উত্যক্ত করত। স্কুলছাত্রী বিষয়টি তার পিতা-মাতাকে জানালে তারা বিঞ্চ মিত্র’র পরিবারের কাছে বিচার দেন। বিচার দেওয়ায় ক্ষিপ্ত হয়ে স্কুল ছাত্রীকে অপহরণের হুমকি দেয় বিঞ্চ মিত্র।

মঙ্গলবার রাত ১০টার দিকে বিঞ্চ মিত্রের নেতৃত্বে অমিত বাড়ৈ, অলক বাড়ৈ, সৈকত বাড়ৈ, সাব্বির বেপারী, ও জিহাদ মোল্লাসহ ৮-৯জনের একটি দল ওই স্কুল ছাত্রীর গৌরনদী উপজেলার বাকাই গ্রামের ইছাগুড়ি এলাকার বাড়িতে গিয়ে হামলা করে স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। এঘটনায় বুধবার সকালে ওই ছাত্রীর মা ববিতা রানী বাদী হয়ে গৌরনদী মডেল থানায় অপহরণ মামলা দায়ের করেন, যার নং-৫।

বুধবার বিকেলে থেকে সন্ধ্যা পর্যন্ত পুলিশ আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া গ্রামে অভিযান চালিয়ে ওই মামলার আসামী বিঞ্চ মিত্র, অমিত বাড়ৈ, অলক বাড়ৈ, সৈকত বাড়ৈ, সাব্বির বেপারী, ও জিহাদ মোল্লাকে এসআই খায়রুল হোসেন গ্রেফতার করেন। এসময় অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আজ বৃহস্পতিবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে গৌরনদী মডেল থানার (ওসি)মো.আফজাল হোসেন বলেন, স্কুল ছাত্রী অপহরণের মামলা দায়েরের পরই অভিযান চালিয়ে ৬আসামীকে গ্রেফতার করা হয়েছে। এবং স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। আসামীদের বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।