• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনে ৭হাজার ৫শত জনকে টিকা প্রয়োগ 

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আগৈলঝাড়ায় করোনা টিকা প্রয়োগের বিশেষ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি ইউনিয়নে ১হাজার ৫শত করে পাচঁটি ইউনিয়নে ৭হাজার ৫শত জনকে করোনা টিকা প্রয়োগ করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৯টা থেকে উপজেলা করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগীতায় ৫টি ইউনিয়নে একযোগে গণটিকার ক্যাম্পেইন শুরু করা হয়েছে।

এসময় উপজেলার বিভিন্ন টিকা কেন্দ্র উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.বখতিয়ার আল মামুন, ডা.জাহেদ হোসেন ও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু পরিদর্শ করে তারা সন্তোষ প্রকাশ করেছেন। উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে গৈলা ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ১হাজার ৫শত জন, বাগধা ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ১হাজার ৫শত, রত্নপুর ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ১হাজার ৫শত, বাকাল ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ১হাজার ৫শত ও রাজিহার মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ১হাজার ৫শত জনসহ ৫টি কেন্দ্রে ১৫টি বুথে ৭হাজার ৫শত জনকে স্বাস্থ্য সেবা কর্মীর মাধ্যমে প্রথম ডোজের টিকা প্রদান করা হবে।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.বখতিয়ার আল মামুন সাংবাদিকদের জানান, আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে স্বাস্থ্য মন্ত্রনালয়ের উদ্যোগের করোনা টিকার বিশেষ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। ৫টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এই গণ টিকার কার্যক্রম চলবে। ৫টি কেন্দ্রে ৭হাজার ৫শত জনকে টিকা প্রয়োগ করা হবে। টিকা গ্রহনের জন্য রেজিষ্ট্রেশন কার্ড এবং জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সাথে থাকতে হবে।