• বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১১ ১৪২৮

  • || ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বেসরকারি খাতে উদ্যোক্তা তৈরিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ বাংলাদেশ হবে প্রাচ্য-পাশ্চাত্যের সেতু, এখানে বিনিয়োগ করুন আন্তর্জাতিক বাণিজ্য ও বিনিয়োগ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিনিয়োগবান্ধব পরিবেশ নিশ্চিতে সরকার অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা দেশের ভাবমূর্তি নষ্টকারীদের বিষয়ে সচেতন হতে হবে: প্রধানমন্ত্রী মাঝে মধ্যে কিছু ঘটিয়ে দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা হচ্ছে দৃষ্টিনন্দন পায়রা সেতুতে হাঁটতে পারলে ভালো লাগতো: প্রধানমন্ত্রী সিলেট-ঢাকা চার লেনের নির্মাণকাজের উদ্বোধন বাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রী স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলের আরেকটি স্বপ্নপূরণ নেতাকর্মীদের নজরদারি বাড়াতে বললেন শেখ হাসিনা কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী ‘দেশের সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে ডিজিটাল ডিভাইস’ সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী পূর্বাচলে প্রদর্শনীকেন্দ্র উদ্বোধন করবেন আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘এমন বাংলাদেশ গড়তে চাই, যেখানে শিশুরা বড় হবে সুন্দর পরিবেশে’

উজিরপুরে ভোক্তা অধিদপ্তরের অভিযানে ২০হাজার ৫শত টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২১  

বরিশালের উজিরপুর উপজেলা হাসপাতালের সামনে ও সদর বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের উদ্যেগে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করা হয়েছে। আইন-শৃংখলা বাহিনীর সহায়তার আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন আইনে অভিযান পরিচালনা করেন বরিশাল জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক সুমি রানী মিত্র ও মো.শাহ শোয়াইব মিয়া।

উজিরপুর উপজেলা পন্যের মোড়কে মুল্য তালিকা না থাকায় ও অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন বা প্রক্রিয়াকরণ করায়  এবং মেয়াদ উত্তীর্ণ পন্য বা অষুধ বিক্রি করায় হাসপাতালের সামনে মামুন মেডিসিন হাউজকে ৭হাজার টাকা, উপজেলা সদর বাজারের আলামিন হোটেলকে ৪হাজার টাকা, এছাড়াও সদরের ৫টি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ৯হাজার ৫শত টাকাসহ ৭টি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ২০হাজার ৫শত টাকা জরিমানা করেন জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষেন অধিদপ্তরের সহকারী পরিচালক সুমি রানী মিত্র ও মো.শাহ শোয়াইব মিয়া।

এসময় উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা সেনেটারী ইন্সপেক্টর মো.নুরে আলম বখতিয়ার । এব্যাপারে বরিশাল জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক মো.শাহ শোয়াইব মিয়া বলেন, মাঝে মধ্যেই এই অভিযান পরিচালনা করা হয়ে থাকে। যে সব দোকানে মেয়াদ উত্তীর্ন অষুদ ও মালামাল পাওয়া গেছে তাদের জরিমানা করা হচ্ছে। ব্যবসায়ীদের মাঝে এই অভিযানের কারনে কিছুটা পরিবর্তন হয়েছে।