• শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৯ সফর ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী প্রতিদিন প্রতি মুহূর্তে শোক প্রস্তাব নিতে চাই না: প্রধানমন্ত্রী এই সংসদে একের পর এক সদস্য হারাচ্ছি: প্রধানমন্ত্রী সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার রূপরেখা সাজানোর নির্দেশ শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করা অপরিহার্য: প্রধানমন্ত্রী আগেরবার সব ভালো কাজের জন্য মামলা খেয়েছিলাম: প্রধানমন্ত্রী উৎপাদন খরচ অনেক, বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন: প্রধানমন্ত্রী আমাদের লক্ষ্য প্রতিটি ঘরে আলো জ্বলবে: প্রধানমন্ত্রী

গৌরনদীর আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে নরসিংদী থেকে গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২১  

বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দরে গনডাকাতির মামলার সাথে জড়িত আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে নরসিংদী থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদের জন্য গৌরনদী থানায় আনা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৪ আগষ্ট রাতে গৌরনদী উপজেলার টরকী বন্দরে ২০-২৫ জনের একটি দল গনডাকাতি করে নগদ ৩৩ লক্ষ টাকা ও ৫লক্ষ টাকা মুল্যবান মালামাল নিয়ে যায়। এঘটনায় বন্দরের ব্যবসায়ী মানিক সাহা বাদী হয়ে গৌরনদী থানায় মামলা দায়ের করেন।

ওই ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার কুন্ডেরচর গ্রামের মোহাম্মদ দেওয়ানের ছেলে আনোয়ার হোসেন, একই উপজেলার খলিফাকান্দি গ্রামের সিরাজ খলিফার ছেলে দেলোয়ার ফলিফা, মাদারীপুর জেলা সদরের বলাইচর গ্রামের মোতালেব খাঁ’র ছেলে কামাল খাঁ, একই এলাকার মান্নান হাওলাদারের ছেলে খবির হাওলাদার, মাদারীপুর জেলার কালকিনি উপজেলার নতুনচর গ্রামের নুরুল ইসলাম হাওলাদারের ছেলে খালেক হাওলাদার, বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার ব্রাক্ষমকাঠী গ্রামের হারুন গাজীর ছেলে মিরাজ গাজী, টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার বন্দকাউলজানি গ্রামের মালেক মিয়ার ছেলে আব্দুল রহিম মিয়া, নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার লক্ষিপুর গ্রামের আ.করিমের ছেলে কবির হোসেন ও একই উপজেলার ঝাউকান্দি গ্রামের শামছু মিয়ার ছেলে আ.রহিমকে গত ১২ সেপ্টেম্বর রাতে নরসিংদী সদরে ডাকাতির প্রস্তুতিকালে গোয়েন্দা পুলিশের একটি দল তাদের গ্রেফতার করেন।

এসময় তারা গোয়ান্দা পুলিশের জিজ্ঞাসাবাদে তারা গৌরনদী উপজেলার টরকী বন্দরে ডাকাতির কথা স্বীকার করেছেন। তাদের নরসিংদী থেকে গৌরনদী মডেল থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা কামাল হোসেনের নেতৃত্বে একটি দল মঙ্গলবার রাতে গৌরনদী থানায় নিয়ে আসেন।

এব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি মো.আফজাল হোসেন বলেন, নরসিংদী জেলা সদরে ডাকাতির প্রস্তুতি কালে ৯ আন্তঃজেলা ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা পুলিশ তাদের জিজ্ঞাসাবাদে তারা গৌরনদীর টরকীতে ডাকাতির কথা স্বীকার করেন। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর বরিশাল আদালতের মাধ্যমে তাদের রিমান্ড চাওয়া হবে। এ পর্যন্ত এই ডাকাতির সাথে জড়িত ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।