• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

গৌরনদীতে কিশোর-কিশোরীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

বরিশালের গৌরনদী উপজেলার কিশোর-কিশোরী ক্লাবের সদস্যের মাঝে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সহযোগীতায় বিভিন্ন উপকরন বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আজ মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে কিশোর-কিশোরী ক্লাবের সদস্যের মাঝে সরকারী ভাবে ক্রীড়া সামগ্রী ও মনোহারি দ্রব্যাদী বিতরণ পূর্বক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা প্রকল্প বাস্তায়ন কর্মকর্তা আহসান হাবিব, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভীন শিল্পী, ইউপি চেয়ারম্যান নুর আলম সেরনিয়াবাতসহ প্রমুখ।

পরে গৌরনদী উপজেলার ৭টি ইউনিয়ন ও  পৌরসভার কিশোর-কিশোরী ক্লাবের শতাধিক সদস্যের মাঝে ক্রীড়া সামগ্রী ও মনোহারি দ্রব্যাদী বিতরণ করা হয়েছে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস বলেন, গৌরনদী উপজেলার বিভিন্ন এলাকায় কিশোর-কিশোরী ক্লাব গঠন করা হয়। ওই ক্লাবের সদস্যদের মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে প্রশিক্ষন দেওয়া হয়ে থাকে। প্রশিক্ষনের পরে তাদের স্বাবলম্ভী করার জন্য সরকার থেকে তাদের বিভিন্ন উপকরন ও নগদ অর্থ বিতরণ করা হয়। এবং কিশোর-কিশোরীরা অবসরে ওই ক্লাবে বসে খেলাধুলা করতে পারে তার জন্য ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

কিশোর-কিশোরী ক্লাবের সদস্য হালিমা আক্তার জানান, সরকারী ভাবে আমাদের অবসর সময় কাটানোর জন্য খেলাধুলার জন্য বিভিন্ন উপকরণ দিয়েছে। যা দিয়ে ক্লাবে বসে আমরা সময় কাটানো পারব।