• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

গৌরনদীতে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলেন ১৯টি দুঃস্থ পরিবার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

গৌরনদী উপজেলায় তথ্য সেবার ফোন নম্বরে ফোন করে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলেন ১৯টি দুঃস্থ পরিবার। এপর্যন্ত উপজেলার ১শত ৩০টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তথ্য সেবার ৩৩৩নম্বর ফোনের মাধ্যমে খাদ্য সহায়তাকারীদের আজ সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্তরে বসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী বিপিন চন্দ্র বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মামুনুর রশীদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী আব্দুল আলিমসহ প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তার মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১ কেজি তৈল ও ১ কেজি চিনি। এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব সাংবাদিকদের জানান, তথ্য সেবার ৩৩৩ নম্বরে ফোন করে খাদ্য সহায়তা চাওয়া ১৯ টি দুঃস্থ পরিবারকে আজ সোমবার প্রধানমন্ত্রীর তহবিলের খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

এপর্যন্ত উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১শত ৩০টি অসহায় ও দুঃস্থ পরিবারকে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। ওই সকল পরিবার খাদ্য সহায়তা চাওয়ার পর তাদের যাচাই-বাচাই করে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়। খাদ্য সহায়তা পাওয়া মায়া বেগম বলেন, করোনা সময় আমার স্বামী কর্মহীন হয়ে পরে। পাঁচজনের সংসার চালাতে বর্তমানে সমস্যা হচ্ছে। তার জন্য সরকারী তথ্য সেবার জরুরী নম্বরে খাদ্য সহায়তা চাওয়া হয়েছে। আজ সোমবার সকালে সেই খাদ্য সহায়তার সামগ্রী আমাদের হাতে তুলে দেওয়া হয়েছে। খাদ্য সহায়তা পেয়ে ভাল লাগছে।