• শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৮ সফর ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
`লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী প্রতিদিন প্রতি মুহূর্তে শোক প্রস্তাব নিতে চাই না: প্রধানমন্ত্রী এই সংসদে একের পর এক সদস্য হারাচ্ছি: প্রধানমন্ত্রী সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার রূপরেখা সাজানোর নির্দেশ শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করা অপরিহার্য: প্রধানমন্ত্রী আগেরবার সব ভালো কাজের জন্য মামলা খেয়েছিলাম: প্রধানমন্ত্রী উৎপাদন খরচ অনেক, বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন: প্রধানমন্ত্রী আমাদের লক্ষ্য প্রতিটি ঘরে আলো জ্বলবে: প্রধানমন্ত্রী স্কুল ড্রেস নিয়ে শিক্ষার্থীদের চাপ না দিতে শিক্ষামন্ত্রীর নির্দেশ ‘মন্ত্রী-এমপির সন্তান পরিচয়ে নয়, সাংগঠনিক মূল্যায়নে মনোনয়ন’ কিছু লোক হাতুড়ি-শাবল দিয়ে আশ্রয়ণের ঘর ভেঙেছে

গৌরনদীতে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলেন ১৯টি দুঃস্থ পরিবার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

গৌরনদী উপজেলায় তথ্য সেবার ফোন নম্বরে ফোন করে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলেন ১৯টি দুঃস্থ পরিবার। এপর্যন্ত উপজেলার ১শত ৩০টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তথ্য সেবার ৩৩৩নম্বর ফোনের মাধ্যমে খাদ্য সহায়তাকারীদের আজ সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্তরে বসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী বিপিন চন্দ্র বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মামুনুর রশীদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী আব্দুল আলিমসহ প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তার মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১ কেজি তৈল ও ১ কেজি চিনি। এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব সাংবাদিকদের জানান, তথ্য সেবার ৩৩৩ নম্বরে ফোন করে খাদ্য সহায়তা চাওয়া ১৯ টি দুঃস্থ পরিবারকে আজ সোমবার প্রধানমন্ত্রীর তহবিলের খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

এপর্যন্ত উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১শত ৩০টি অসহায় ও দুঃস্থ পরিবারকে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। ওই সকল পরিবার খাদ্য সহায়তা চাওয়ার পর তাদের যাচাই-বাচাই করে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়। খাদ্য সহায়তা পাওয়া মায়া বেগম বলেন, করোনা সময় আমার স্বামী কর্মহীন হয়ে পরে। পাঁচজনের সংসার চালাতে বর্তমানে সমস্যা হচ্ছে। তার জন্য সরকারী তথ্য সেবার জরুরী নম্বরে খাদ্য সহায়তা চাওয়া হয়েছে। আজ সোমবার সকালে সেই খাদ্য সহায়তার সামগ্রী আমাদের হাতে তুলে দেওয়া হয়েছে। খাদ্য সহায়তা পেয়ে ভাল লাগছে।