• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

উজিরপুরে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলেন ২২টি পরিবার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২১  

বরিশালের উজিরপুরে সরকারী তথ্য ও সেবার ৩৩৩নম্বরে ফোন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা পেলেন নিম্ম আয়ের খেটে খাওয়া দরিদ্র ২২টি পরিবার। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সহযোগীতায় আজ শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্তরে বসে এই খাদ্য সহায়তা প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শীমা রানী শীল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা, ইউপি চেয়ারম্যান মো.শাহীন হাওলাদারসহ প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তার মধ্যে রয়েছে ১৫কেজি চাল, ১কেজি ডাল, ৩কেজি আলু, ১কেজি লবন, ১লিটার তৈল ও ১কেজি চিনি।

এব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা বলেন, উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার ২২টি নিম্ম আয়ের দুঃস্থ  ও অসহায় পরিবার তথ্য ও সেবার ৩৩৩ নম্বরে ফোন করে খাদ্য সহায়তা চেয়েছেন। খাদ্য সহায়তা চাওয়ার পর তাদের বাড়িতে গিয়ে যাচাই-বাচাই করে তাদের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এদের প্রত্যেককে চাল, ডাল, তেল, লবন, চিনি সহায়তা প্রদান করা হয়েছে।

খাদ্য সহায়তা পাওয়া সুলেখা ঘরামী বলেন, দরিদ্র পরিবার হওয়া সরকারের কাছে খাদ্য সহায়তা চেয়েছি। সরকার থেকে আজ শনিবার আমাদের চাল, ডাল আলু ও তেল দিয়েছে। এই খাদ্য সহায়তা দিয়ে পরিবারের লোকজন নিয়ে কয়েকদিন চলা যাবে। এই জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনা করছি।