• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে ইয়াবা ও গাজাঁসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২১  

বরিশালের গৌরনদীতে বিপুল পরিমান ইয়াবা ও গাজাঁসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী বাসষ্ঠ্যান্ডে বাবুলের মটরসাইকেল গ্যারেজে অভিযান চালিয়ে মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার গাওয়াইদ্দা এলাকার আলী জব্বার মাতুব্বরের ছেলে নীলচান ওরফে জুয়েল ও বরিশালের বাবুগঞ্জ উপজেলার কুমিরাইরপিট এলাকার আ.কাদের হাওলাদারের ছেলে শুক্কুর হাওলাদারকে ১২৫পিচ ইয়াবা ও দুইশত গ্রাম গাজাঁসহ গৌরনদী মডেল থানার এসআই খায়রুল ইসলাম শুক্রবার বিকেলে গ্রেফতার করেন। তারা ওই গ্যারেজে মটরসাইকেল মেকানিকের কাজ করতেন।

এঘটনায় গৌরনদী মডেল থানার এসআই খায়রুল ইসলাম বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন, যার নং-৩। গ্রেফতারকৃতদের শুক্রবার রাতেই বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে গৌরনদী মডেল থানার এসআই খায়রুল ইসলাম বলেন, মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে ওই গ্যারেজে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও গাজাঁ উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে তাদের বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।