• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

উজিরপুরে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলেন ৩শত কর্মহীন পরিবার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২১  

বরিশালের উজিরপুরে জরুরী সেবায় ফোন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিলের খাদ্য সহায়তা পেলেন ৩শত কর্মহীন অসহায় ও দুঃস্থ পরিবার। ৩৩৩নম্বরে ফোনের মাধ্যমে খাদ্য সহায়তাকারীদের মঙ্গলবার বিকেল ৫টায় উপজেলা পরিষদ চত্তরে বসে প্রধান অতিথি হিসেবে খাদ্য সহায়তা প্রদান করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো.আ.রাজ্জাক।

এসময় উপস্থিত ছিলেন, উজিরপুর উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস, উপজেলা সহকারী কমিশনার ভূমি জয়দেব চক্রবর্তী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহাসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে ২০ কেজি চাল, ২ কেজি ডাল, ২কেজি আটা, ১কেজি লবন,১ কেজি তৈল, ২পিস সাবান। সহযোগীতা পেয়েছেন উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৩শত দরিদ্র পরিবার।

প্রধান অতিথি অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. আ. রাজ্জাক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ কোন মানুষ খাদ্য সংকটে থাকবে না। জরুরী সেবায় ফোন করা হলে তাদের কাছে প্রশাসন থেকে খাদ্য সহায়তা পৌছে দেয়া হবে। এসময় উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু বলেন, এই সরকারের আমলে আর কাউকে না খেয়ে থাকতে হবেনা। প্রধানমন্ত্রীন নির্দেশ মোতাবেক মহামারী করোনায় কর্মহীন হয়ে পড়া প্রতিটি দরিদ্র ও অসহায় পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হবে। বর্তমান সরকার অসহায় মানুষের জন্যই নিরলস ভাবে সাহায্যের হাত প্রসারিত করছেন। তা বাস্তবায়িত করার লক্ষ্যে উজিরপুর উপজেলায় প্রধানমন্ত্রীর দেয়া সকল ধরনের সাহায্য সঠিক ভাবে প্রদান করা হবে।

খাদ্য সহায়তা পাওয়া নাছিমা আক্তার বলেন, করোনার কারনে কর্মহীন হয়ে পরে পরিবারের সদস্যরা। তাই জরুরী সেবায় ফোন করে সরকারী খাদ্য সহায়তা চাওয়া হয়েছে। উপজেলা প্রশাসন থেকে যে খাদ্য সহায়তা দিয়েছে তা দিয়ে পরিবারের সদস্যদের নিয়ে কয়েকদিন চলা যাবে। এই জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনা করছি।