• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

বানারীপাড়ায় সরকারী খাদ্য সহায়তা পেলেন দরিদ্র ও দুঃস্থ পরিবার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২১  

করোনার সময় কর্মহীন হয়ে পরা দরিদ্র ও দুঃস্থ পরিবার সরকারের জরুরী সেবা ৩৩৩নম্বরে ফোন করে সরকারী খাদ্য সহায়তা পেয়েছেন বরিশালের বানারীপাড়া উপজেলার ১০২টি দরিদ্র ও দুঃস্থ পরিবার। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্তরে বসে এই অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সমগ্রী বিতরণ করেন বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মহসিন-উল-হাসান, উপজেলা আওয়ামীলীগ নেতা ডা.খোরশেদ আলম বাদল, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, মাষ্টার সিদ্দিকুর রহমনসহ প্রমুখ।

খাদ্য সহায়তার মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, লবন, তৈল ও চিনি। এব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মহসিন-উল-হাসান জানান, বানারীপাড়া উপজেলার ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় করোনার সময় কর্মহীন হয়ে পরা দরিদ্র লোকজন সরকারের জরুরী নম্বর ৩৩৩ তে ফোন করে খাদ্য সহায়তা চেয়েছেন। খাদ্য সহায়তা চাওয়ার পর তাদের পরিবারের ব্যাপারে খোঁজ খবর নেওয়া হয়েছে। আসলে তারা খাদ্য সহায়তা পাওয়ার মত পরিবার কিনা।

খোঁজ খবর নেওয়ার পরে ওই সকল পরিবারের মধ্যে আজ বৃহস্পতিবার সকালে খাদ্য সহায়তা বিতরণ করেন বরিশাল-২আসনর এমপি মো.শাহে আলম। খাদ্য সহায়তা পাওয়া ইলুহার গ্রামের সমিরন নেছা বেগম বলেন, এই করোনার সময় সরকার থেকে খাদ্য সহায়তা দেওয়ায় অনেক পরিবারের উপকার হয়েছে। এই খাদ্য সহায়তা দিয়ে কয়েকদিন চলা যাবে পরিবারের লোকজন নিয়ে। এই জন্য প্রধান শেখ হাসিনার দীঘায়ু কামনা করছি।