• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আগৈলঝাড়ায় ১৫০পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ আগস্ট ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় পুলিশের তালিকাভুক্ত দুই মাদক ব্যবসায়ীকে ১৫০পিচ ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। এঘটনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা সূত্রে জানা গেছে, বুধবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান চালিয়ে উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের মৃত রফিজ উদ্দিন ফকিরের ছেলে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী, অর্ধডজন মাদক মামলার আসামী জাকির ফকিরকে ১৪০পিচ ইয়াবাসহ তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই খোন্দকার জাফর আহম্মেদ।

এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই খোন্দকার জাফর আহম্মেদ বাদী হয়ে আগৈলঝাড়া থানায় ওই রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন, যার নং-৪। একইদিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অপর এক অভিযান চালিয়ে উপজেলার রত্নপুর ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের সিদ্ধেশ্বর মালাকারের ছেলে মাদক ব্যবসায়ী সুনীল মালাকার (৪৫)কে ১০পিচ ইয়াবা ও একশত গ্রাম গাঁজাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই সিদ্দিকুর রহমান গ্রেফতার করেন। মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই সিদ্দিকুর রহমান বাদী আগৈলঝাড়া থানায় ওই রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন, যার নং-৫। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী জাকির ফকির ও সুনীল মালাকারকে আজ বৃহস্পতিবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে আগৈলঝাড়া থানার ওসি(তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে ১৫০পিচ ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করে তাদের বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।