• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেয়েছেন দরিদ্ররা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ আগস্ট ২০২১  

বরিশালের বানারীপাড়ায় করোনা ভাইরাসের কারনে সরকারের দেওয়া লকডাউনের মধ্যে কাজ করতে না পারা কর্মহীনরা সরকারী ৩৩৩নম্বরে ফোনদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তার পেয়েছেন। বিভিন্ন সময় ৩৩৩নম্বরে ফোন দিয়ে খাদ্য সহায়তা চাওয়া ২০জন দরিদ্রদের মাঝে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ শনিবার সকালে ত্রাণ মন্ত্রনালয়ের ৩৩৩ নম্বরে ফোন দিয়ে খাদ্য সহায়তা চাওয়া দরিদ্রদের খুঁেজ বানারীপাড়া উপজেলা নির্বাহী রিপন কুমার সাহা প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তার সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মহাসিনউল হাসান ও বানারীপাড়া মডেল থানার এসআই কামাল হোসেনসহ প্রমুখ।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা বলেন, বানারীপাড়া উপজেলা বিভিন্ন স্থানে কর্মহীন দরিদ্ররা খাদ্য সহায়তার জন্য ত্রাণ মন্ত্রনালয়ের ৩৩৩ নম্বরে ফোন দিয়ে খাদ্য সহায়তা চান। খাদ্য সহায়তা চাওয়া উপজেলার বিভিন্ন স্থানের ২০জনকে খুজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তার সামগ্রী বিতরণ করেন উপজেলা প্রশাসন। যারা এই নম্বরে খাদ্য সহায়তা চেয়েছেন তারাদের খুজেই খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। খাদ্য সামগ্রী পাওয়া দরিদ্র আমেনা বেগম সাংবাদিকদের বলেন, আমরা দরিদ্র বিধায় ত্রাণ মন্ত্রনালয়ের ৩৩৩ নম্বরে ফোন দিয়ে খাদ্য সহায়তা চেয়েছি। তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা স্যার আমাদের খাদ্য সামগ্রী দিয়েছেন। এই খাদ্য সামগ্রী দিয়ে কয়েকদিন চলে যাবে।