• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর

বানারীপাড়ায় ১১টি মামলায় ৬হাজার ৪শত টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ আগস্ট ২০২১  

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের কঠোর লকডাউনে বরিশালের বানারীপাড়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১১টি মামলায় ৬হাজার ৪শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ রোববার সকাল থেকে এই অভিযান পরিচালনা করা হয়েছে।

আজ রোববার সকাল থেকে উপজেলা চাখার বাজার, বরিশাল-বানারীপাড়া সদর রোড ও বাইশারী বাজারে সরকারী নির্দেশ অমান্য করে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ব্যতীত অন্যান্য দোকান খোলা রাখা, মাস্ক ব্যবহার না করায় ৬টি মামলায় ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ৪হাজার ২শত টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রিপন কুমার সাহার আদালত।

অন্যদিকে শনিবার বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলা সদর বাজারে সরকারী নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ৫টি মামলায় ২হাজার ২শত টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রিপন কুমার সাহার আদালত। এসময় ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন বানারীপাড়া মডেল থানার ওসি(তদন্ত) জাফর আহাম্মেদ ও আনসার সদস্যরা।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রিপন কুমার সাহা বলেন, সরকারের কঠোর লকডাউনের মধ্যে যারা সরকারী নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখছে তাদের জরিমানা করা হচ্ছে। এছাড়াও গাড়ী নিয়ে বিনা প্রয়োজনে বাহিরে বের হওয়ায় চালকদের জরিমানা করা হচ্ছে। সকলকে মাস্ক ব্যবহার করা ও বিনা প্রয়োজনে ঘরের বাহিরে না আসার জন্য জন্য প্রতিদিন মাইকিং করা হচ্ছে উপজেলা প্রশাসন থেকে। সকলকে লকডাউন মানার জন্য ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে।