• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বানারীপাড়ায় রিক্সা চালকদের মাঝে খাদ্য সহায়তার চাল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ জুলাই ২০২১  

বরিশালের বানারীপাড়া উপজেলা প্রশাসনের মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাধারন লোকজন। সরকারী নির্দেশ অমান্য করে সড়কে রিক্সা নিয়ে বের হওয়া চালকদের জরিমানা না করে তাদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তার চাল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রিপন কুমার সাহা।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে বৃষ্টি উপেক্ষা করে উপজেলা নির্বাহী ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রিপন কুমার সাহা উপজেলা সদররোডে লকডাউনের অভিযান পরিচালনা করেন। এসময় সড়কের কয়েকজন রিক্সা চালকদের সাথে কথা বলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা। তাদের কথা শুনে জরিমানা না করে সড়কের রিক্সা চালকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তার ১০কেজি চাল বিতরণ করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক রিপন কুমার সাহা। চাল বিতরণ করে রিক্সা চালকদের বলেন, এই চাল নিয়ে বাসায় যান। রিক্সা নিয়ে সড়কে বের না হওয়ার নির্দেশ দেন।  

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, বানারীপাড়া পৌরমেয়র এ্যাড.সুভাষ চন্দ্র শীল, বানারীপাড়া মডেল থানার ওসি(তদন্ত) জাফর আহাম্মেদসহ  প্রমুখ। উপজেলা প্রশাসনের এই মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাধারন লোকজন।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রিপন কুমার সাহা সাংবাদিকদের বলেন, এই দুই সপ্তাহের লকডাউনে সাধারন লোকজনের সমস্যার কথা শুনে তাদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তার চাল বিতরণ করা হয়েছে। রিক্সা নিয়ে যারা সড়কে বের হয়েছে তাদের মাঝেই চাল বিতরণ করা হয়েছে। তাদের রিক্সা নিয়ে সড়কে বের না হওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে। খাদ্যের প্রয়োজন হলে ৩৩৩ নম্বরে ফোন দিলে আপনার বাসা খাদ্য পৌছে যাবে। এছাড়া উপজেলা প্রশাসনের কাছে আসলে তাদেও সহযোগীতা করা হবে।