• বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৫ ১৪২৮

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির শেখ হাসিনার নেতৃত্বে বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে আ’লীগের সংলাপ নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী আর যেন কখনও মঙ্গা দেখা না দেয়: প্রধানমন্ত্রী রংপুর এখন উদ্বৃত্ত খাদ্যের অঞ্চল: প্রধানমন্ত্রী রংপুর বিভাগীয় সদর দফতর কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বছরের প্রথম অধিবেশনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি স্বাস্থ্য বিষয়ক গবেষণা কম হচ্ছে: প্রধানমন্ত্রী ‘গবেষণা লব্ধ জ্ঞানকে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজে লাগাতে হবে’ টিউলিপ নাম হওয়ায় নেদারল্যান্ডস থেকে কম্পিউটার নেয়নি খালেদা জিয়া ওমিক্রন দ্রুত ছড়াচ্ছে, সর্তক থাকুন: প্রধানমন্ত্রী

হিজলার মেঘনায় ট্রলার ডাকাতির সময় আটক ৪

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ জুলাই ২০২১  

বরিশাল প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলার হিজলা-গৌরবদী ইউনিয়ন সংলগ্ন মেঘনা নদী থেকে ৪ ডাকাত আটক করে পুলিশে সোপর্দ করেছে জেলেরা। গতকাল মঙ্গলবার দুপুরে হিজলা থানা পুলিশের উপ পরিদর্শক আরিফ হোসেন ঘটনাস্থলে গিয়ে ঐ চার ডাকাতকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

গ্রেফতার হওয়া চার ডাকাত হচ্ছে, চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ইকবাল হোসেন (২৫) ও রুবেল হোসেন (২৪) এবং হিজলা উপজেলার মাটিয়ালা গ্রামের মাসুদ দফাদার (২২) ও চরবিশর গ্রামের সুজন মাতুব্বর (২৩)। এদের মধ্যে সুজন ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে হিজলা থানায় ৫টি ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

উপ পরিদর্শক আরিফ হোসেন জেলেদের বক্তব্যের বরাত দিয়ে জানান, সোমবার দিবাগত রাতে একদল ডাকাত হিজলা-গৌরবদী ইউনিয়ন সংলগ্ন মেঘনায় ইউনুস নামক এক জেলের মাছধরা ট্রলারে ডাকাতি করে। ডাকাতির সময় ইউনুস হিজলার দুই ডাকাতকে চিনতে পারেন। ভোর রাতে অন্যান্য জেলেদের সহায়তায় ডাকাত দলের ট্রলারটি ঘেরাও করে রাখা হয়।

মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন ঐ ৪ ডাকাতকে আটকে রেখে পুলিশে খবর দিলে উপ পরিদর্শক আলী হোসেন দুপুর ১টায় সেখানে গিয়ে ট্রলারসহ ৪ ডাকাতকে থানায় নিয়ে আসেন।

হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি) অসীম কুমার সিকদার জানান, জেলে মো. ইউনুস বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ডাকাতদের ব্যবহৃত ট্রলারটি জব্দ করা হয়েছে।