• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় ভ্রাম্যমাণ আদালতের ৮হাজার ১শত টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ জুলাই ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ করোনা ভাইরাস উপলক্ষে সরকার ঘোষিত কঠোর লকডাউনে আগৈলঝাড়ায় ভ্রাম্যমাণ আদালত ৬টি মামলায় ৮হাজার ১শত টাকা জরিমানা করেছেন। উপজেলা প্রশাসনের উদ্যোগে লকডাউনের তৃতীয়দিন রোববার বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত ও আজ সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার সদর, বাইপাস সড়ক, ছয়গ্রাম, বারপাইকা, ডিএসবি, ধরাধরদিঘিরপাড়, করিমবাজার ও রত্নপুরসহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।

এসময় সরকারের নির্দেশ অমান্য করে গাড়ীর নিয়ে বের হওয়া ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ৬টি মামলায় ৮হাজার ১শত টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো.আবুল হাশেম। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেম সকলকে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

ভ্রাম্যমাণ আদালতে এসময় উপস্থিত ছিলেন, থানার এসআই মনির হোসেন, উপজেলা নির্বাহী অফিসের ওএস ছিদ্দিকুর রহমান ও আনসার সদস্যরা।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো.আবুল হাশেম সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের কঠোর লকডাউনের প্রথম ও দ্বিতীয় দিন আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। অনেকে সরকারী নিদের্শের মাস্ক না পড়ায় ও নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় তাদের জরিমানা করা হচ্ছে। অনেকে বিনা প্রয়োজনে সড়কে গাড়ী নিয়ে বের হওয়ায় তাদের জরিমানা হয়েছে।