• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী সরকারের বাস্তবমুখী পদক্ষেপের ফলে শিশু ও মাতৃমৃত্যুর হার কমেছে ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি

বানারীপাড়ায় দুঃস্থ ও হতদরিদ্রদের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১  

বরিশালের বানারীপাড়ায় দুঃস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান ও দুর্যোগ মন্ত্রনালয়ের ঢেউটিন ও অর্থ বিতরণ করেন বরিশাল-২ আসনের এমপি-মো.শাহে আলম। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও প্রকল্প বাস্তবায়ন অফিসের সহযোগীতায় আজ মঙ্গলবার সকালে বানারীপাড়া উপজেলায় বিভিন্ন সময় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে উপজেলা পরিষদ চত্তরে বসে বিনামুল্যে সরকারী বরাদ্দের ঢেউটিন ও অর্থ বিতরণ করেন বরিশাল-২ আসনের এমপি-মো.শাহে আলম।

উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার ২শত পরিবারের মাঝে এক বান্ডিল করে ঢেউটিন ও ৩হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার বিশ্বাস, পৌরমেয়র এ্যাড.সুভাষ চন্দ্র শীল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মহাসিন উল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু, সাধারন সম্পাদক শহিদুল ইসলামসহ প্রমুখ।

এসময় বরিশাল-২আসনের সংসদ সদস্য মো.শাহে আলম বলেন, বানারীপাড়া উপজেলায় বিভিন্ন সময় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিনামুল্যের সরকারী বরাদ্দের ঢেউটিন ও অর্থ বিতরণ করা হয়েছে। ওই টিন ও অর্থদিয়ে তারা ঘর তৈরী করে বসবাস করবেন। বর্তমান সরকার মানুষের সকল মৌলিক চাহিদা পুরন করছে। দেশের সকল ধরনের দুর্যোগের সময় আওয়ামীলীগ সরকার মানুষের পাশে রয়েছে। দেশের দরিদ্র মানুষের খাবার, বাসস্থান, বস্ত্রসহ সকল ধরনের চাহিদা পুরন করছেন। এই করোনা ভাইরাসের সময়ও সরকার থেকে দরিদ্রদের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।