• বুধবার   ০৪ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২০ ১৪২৮

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দোকানপাট খুলবে ১১ আগস্ট কিছু বেইমান-মুনাফেকের জন্য তার দারিদ্র্যমুক্ত দেশ গঠন সম্ভব হয়নি নিম্ন আয়ের মানুষও আমাদের প্রয়োজন: প্রধানমন্ত্রী মুজিবের দেশে প্রতিটি মানুষ সুন্দর ও উন্নত জীবন পাবে জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দেবেন প্রধানমন্ত্রী বস্তিবাসীদের আধুনিক ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী ‘বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারী কারা, ঠিকই আবিষ্কার হবে’ ‘বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতায় এগিয়ে খালেদা জিয়া’ দেশের নাম বদলে দিতে চেয়েছিল পঁচাত্তরের খুনি চক্র: প্রধানমন্ত্রী এক সময় নিজেই রক্তদান করতাম: প্রধানমন্ত্রী হত্যার বিচার করেছি, ষড়যন্ত্রের পেছনে কারা এখনও আবিষ্কার হয়নি শোকের মাস আগস্ট শুরু একনেক বৈঠক শুরু, অনুমোদন হতে পারে ১০ প্রকল্প করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে জয়ের কাছ থেকেই আমি কম্পিউটার শিখেছি : প্রধানমন্ত্রী মানুষকে ব্যাপকভাবে ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিন উৎপাদন হবে দেশেই: শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন আজ করোনা মোকাবিলায় সশস্ত্র বাহিনীসহ সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান ফকির আলমগীরের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

আশ্রয়ন প্রকল্পের নির্মাণধীন ঘর পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১  

বরিশালের বানারীপাড়ায় মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য বরাদ্ধ আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় নির্মাণাধীন ঘর পরিদর্শন করেছেন বরিশাল বিভাগীয় কমিশনার মো.সাইফুল হাসান বাদল ও স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলম। ঘর নির্মাণ দেখে সন্তোষ প্রখাশ করেন। উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা পর্যন্ত বানারীপাড়া সদর ইউনিয়নের আলতা গ্রামের আশ্রয়ন প্রকল্প-২এর নির্মাণাধীন ১৫৫টি ঘর পরিদর্শন করেন বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল ও স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলম। তারা ঘরের নির্মাণ কাজ দেখে সন্তোষ প্রকাশ করেন।

বরিশাল বিভাগীয় কমিশনারের পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা, পৌর মেয়র এ্যাড.সুভাষ চন্দ্র শীল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিশাদ শারমিন, বানারীপাড়া মডেল থানার(ওসি) মোঃ জাফর আহাম্মেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মহাসিন-উল হাসান, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু, ইউপি চেয়ারম্যান আ.জলিল ঘরামীসহ প্রমুখ।

উপজেলায় প্রথম পর্যায় ছিল ২০০টি ও দ্বিতীয় পর্যায় ১৫৫টি ঘর নির্মাণ করা হয়েছে। পরিদর্শনের সময় বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল সাংবাদিকদের বলেন, এই আশ্রয়ন প্রকল্পের ঘরগুলো ভুমি ও গৃহহীনরা সুন্দরভাবে যাতে বসবাস করতে পারে তার ব্যবস্থা করার জন্য নির্দেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে। ঘরের নির্মাণ কাজ দেখে সন্তোষ প্রকাশ করেন তিনি। এই আশ্রায়ন প্রকল্পটি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হৃয়দের প্রকল্প। এই প্রকল্পের কাজে কেউ অনিময় ও দুনীর্তি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।