• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

গৌরনদীতে ন্যায্যমুল্যে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম শুরু

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ জুলাই ২০২১  

কঠোর লকডাউনের কারনে সরকার থেকে টিসিবির মাধ্যমে ন্যায্যমূল্যে পণ্য বিক্রি কার্যক্রম বরিশালের গৌরনদীতে শুরু করা হয়েছে। বানিজ্য মন্ত্রনালয়ের সহযোগীতায় ও উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ রোববার সকালে গৌরনদীর বাসষ্টান ও উপজেলা পরিষদ চত্তরে ন্যায্যমূল্যে টিসিবির পন্য বিক্রির কার্যক্রম শুরু করেন করেন উপজেলা কৃষি কর্মকর্তা মো.মামুনুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী তৌহিদুর রহমান, স্থানীয় টিসিবি’র পরিবেশক শিশির কুমার কুন্ডসহ প্রমুখ। এসময় তারা চিনি, সয়াবিন তৈল, মসুরের ডাল ন্যায্য মূল্যে বিক্রি করছেন বলে জানান।

এ ব্যাপারে উপজেলা কৃষি কর্মকর্তা মামুনুর রহমান বলেন, এই লকডাউনের কারনে বাজারে তিন ধরনের নিত্যপন্যের মুল্য বৃদ্ধি পাওয়ায় সরকার থেকে টিসিবির মাধ্যমে ন্যায্যমুল্যে এই নিত্যপণ্য বিক্রির কার্যক্রম শুরু করেছেন। প্রতিজন লোক ৫৫টাকা দরে ২কেজি চিনি, ৫৫টাকা দরে ২কেজি ডাল, ১শত টাকা দরে ২ কেজি সয়াবিন তৈল ক্রয় করতে পাবেন। তাকে অবশ্যই গৌরনদীর বাসিন্দা হতে হবে।

ন্যায্য মুল্যে টিসিবির নিত্যপণ্য ক্রয় করা আমির আলী বলেন, বর্তমান বাজারে এই তিনটি নিত্যপন্যের মুল্য বৃদ্ধি পাওয়ায় সরকার থেকে লকডাউনে টিসিবির মাধ্যমে ন্যায্য মুল্যে নিত্যপণ্য বিক্রি করছে। এতে আমাদের একটু উপকার হয়েছে। এই মুল্যে নিত্যপন্য ক্রয় করে পরিবার নিয়ে একটু ভাল থাকা যাবে।