• বুধবার   ০৪ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২০ ১৪২৮

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দোকানপাট খুলবে ১১ আগস্ট কিছু বেইমান-মুনাফেকের জন্য তার দারিদ্র্যমুক্ত দেশ গঠন সম্ভব হয়নি নিম্ন আয়ের মানুষও আমাদের প্রয়োজন: প্রধানমন্ত্রী মুজিবের দেশে প্রতিটি মানুষ সুন্দর ও উন্নত জীবন পাবে জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দেবেন প্রধানমন্ত্রী বস্তিবাসীদের আধুনিক ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী ‘বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারী কারা, ঠিকই আবিষ্কার হবে’ ‘বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতায় এগিয়ে খালেদা জিয়া’ দেশের নাম বদলে দিতে চেয়েছিল পঁচাত্তরের খুনি চক্র: প্রধানমন্ত্রী এক সময় নিজেই রক্তদান করতাম: প্রধানমন্ত্রী হত্যার বিচার করেছি, ষড়যন্ত্রের পেছনে কারা এখনও আবিষ্কার হয়নি শোকের মাস আগস্ট শুরু একনেক বৈঠক শুরু, অনুমোদন হতে পারে ১০ প্রকল্প করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে জয়ের কাছ থেকেই আমি কম্পিউটার শিখেছি : প্রধানমন্ত্রী মানুষকে ব্যাপকভাবে ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিন উৎপাদন হবে দেশেই: শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন আজ করোনা মোকাবিলায় সশস্ত্র বাহিনীসহ সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান ফকির আলমগীরের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

উজিরপুরে ২০ লক্ষ টাকা ব্যয়ে সড়কের উন্নয়ন কাজ শুরু

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ জুন ২০২১  

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে ২০ লক্ষ টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজের উদ্ধোধন করা হয়েছে। পৌরসভার উদ্যোগের আজ বুধবার সকাল ৯টায় উজিরপুর পৌরসভার সামনে থেকে কালীমন্দির পর্যন্ত সাড়ে চার শত মিটার সড়কের আরসিসি নির্মান কাজের উদ্ধোধন করেন উজিরপুর পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী।

এসময় উপস্থিত ছিলেন, উজিরপুর পৌরসভার প্রকৌশলী মো.মাসুম বিল্লাহ, পৌরসভার কমিশনার অসীম কুমার ঘরামী, সহকারী প্রকৌশলী মো.শহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো.ইউসুফ হোসেন হাওলাদার, পৌর যুবলীগের যুগ্ন-সম্পাদক মো.নাসির উদ্দিন প্রমুখ।

উজিরপুর পৌরসভার সামনে থেকে কালীমন্দির পর্যন্ত সাড়ে চারশত  মিটার  দীর্ঘ সড়কটি দীর্ঘদিন ধরে অবহেলিত থাকার পরে পৌর মেয়র এর সহযোগীতায় ২০লক্ষ টাকা ব্যয়ে আরসিসি করনের টেন্ডার আহবান করলে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। তারা কাজটি পেয়ে আজ বুধবার সকালে ওই কাজের উদ্ধোধন করেন।

উজিরপুর পৌরসভার প্রকৌশলী মো.মাসুম বিল্লাহ বলেন, পৌরমেয়র মো.গিয়াস উদ্দিন বেপারীর সহযোগীতায় এই সড়কটির টেন্ডার আহবান করা হলে আমিন এন্টার প্রাইজ নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পাওয়ার পর আজ বুধবার তারা কাজ শুরু করেছেন। ওই কাজে যাতে অনিয়ম না হয় সেই জন্য পৌরসভার প্রকৌশলী মো.শহিদুল ইসলাম সার্বক্ষনিক তদারকি করবেন।