• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বানারীপাড়ায় ৭ নৌকা প্রার্থীদের জয়

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ জুন ২০২১  

বরিশালের বানারীপাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার সাত আওয়ামীলীগের প্রার্থী বেসরকারীভাবে নির্বাচিত হয়েছে। ২১জুন সকাল ৮টা থেকে ভোট শুরু হয়ে চলছে বিকেল ৪টা পর্যন্ত। ভোট গ্রহন শেষে সকল প্রার্থীর প্রতিনিধির উপস্থিতিতে গননা করে সোমবার রাতে বেসরকারীভাবে ফলাফল ঘোষনা করা হয়। বেসরকারী ফলাফলে চাখার ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী সৈয়দ মজিবুল ইসলাম টুকু ৮হাজার ৬৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাকা মার্কার প্রাথী আইয়ুব আলী সিকদার পেয়েছেন ১৫৫ভোট। বাইশারী ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শ্যামল চক্রবর্তী ৬হাজার ২৭৭ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামীলীগের বিদ্রেহী প্রার্থী তাজেম আলী হাওলাদার আনারস মার্কায় ১হাজার ৭৩২ভোট পেয়েছেন।

এছাড়া সলিয়াবাকপুর ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী মাষ্টার সিদ্দিকুর রহমান, ইলুহার ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী শহিদুল ইসলাম, উদয়কাঠী ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী রাহাত আহাম্মেদ ননী, বিশারকান্দি ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী সাইফুল ইসলাম শান্ত বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়া সৈয়দকাঠী ইউনিয়নে প্রথমধাপে নির্বাচন হচ্ছে না।

এব্যাপারে বানারীপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.হেলাল উদ্দিন সাংবাদিকদের বলেন, বানারীপাড়া উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে ৭টি ইউনিয়ন নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী বিজয়ী হয়েছে। ভোট হয়েছে শান্তিপূর্ন পরিবেশে। কোন অপ্রতিকর ঘটনা ঘটেনি বানারীপাড়ায়। প্রশাসন ছিল কঠোর অবস্থানে।