• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

গৌরনদীতে উৎসবমুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ জুন ২০২১  

বরিশালের গৌরনদী উজেলার ৭টি ইউনিয়নে নির্বাচন শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ৮টা থেকে ভোট শুরু হয়েছে। ভোট গ্রহন চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভোট শুরু হওয়ার আগেই ভোট কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন। বিশেষ করে পুরুষের চেয়ে নারী ভোটারদের সংখ্যা সবচেয়ে বেশী দেখা গেছে। প্রতিটি ভোট কেন্দ্রই উপচেপড়া ভোটারদের ভীর দেখা গেছে।

উপজেলার শরিকল ইউনিয়নের শাহাজিরা কেন্দ্রে সকাল ১০.৪৫মিনিটের সময় মহিলা ও পুরুষ  ভোটারদের এই দীর্ঘ লাইন দেখা গেছে। গৌরনদী উপজেলার ৭টি ইউনিয়নে ভোট হচ্ছে। ৬৫টি ভোট কেন্দ্র ১লক্ষ ৪৭হাজার ৫৭০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর এর মধ্যে ৭৬হাজার ৭শত ২৩জন মহিলা ও ৭০হাজার ৮শত ৪৭জন পুরুষ ভোটার রয়েছে। ৭টি ইউনিয়নের মধ্যে ৬টিতে বিনা প্রতিদ্বন্দিতায় আওয়ামীলীগের প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। বাকী শরিকল ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী ফারুক মোল্লার প্রতিদ্বন্দিতা করতে হচ্ছে সাবেক চেয়ারম্যান সুভাষ হাওলাদারের সাথে। তবে ওই ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী ভাল অবস্থানে রয়েছে। প্রতিটি ভোট কেন্দ্রে ৪জন পুলিশ সদস্য ও ৬জন করে আনসার সদস্য রয়েছে। এছাড়াও মোবাইল টহলে রয়েছে র‌্যাব, পুলিশ সদস্যরা।

নির্বাচনের ব্যাপারে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আফজাল হোসেন সাংবাদিকদের জানান, গৌরনদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট হচ্ছে শান্তিপূর্নভাবে। ভোট গ্রহন ৩ঘন্টা হলেও এখন পর্যন্ত কোথাও কোন অপ্রতিকর ঘটনা ঘটেনি। প্রতিটি ভোটকেন্দ্রে ব্যাপক পুলিশ, আনসার সদস্যসহ বিভিন্ন শ্রেনীর প্রসাশনের লোকজন উপস্থিত ছিল। প্রতি কেন্দ্রই ভোটারদের উপস্থিত ছিল সন্তোষ জনক।