• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বাকেরগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ ও নবজাতক হত্যা মামলার আসামি গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ মে ২০২০  

 

বরিশালের বাকেরগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষণ ও নবজাতক হত্যার অভিযোগে দায়েরকৃত মামলার আসামি ফজলুর রহমান মৃধা (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। ১৪ মে বৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের রঘুনাথপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালামের নির্দেশে ইন্সপেক্টর (অপস) মোমিন, এস আই আবদুল্লাহ আল মামুন, এএসআই সোহেল রানা, এএসআই সজল রায়, এএসআই রেজাউল করিমসহ বাকেরগঞ্জ থানা পুলিশের বিশেষ একটি টিম তাকে ধান ক্ষেত থেকে ধাওয়া করে আটক করেন।

থানা সূত্র জানায়, মামলা দায়েরের পর ৩ ঘন্টা মধ্যেই স্পর্শকাতর এই মামলার আসামীকে গ্রেফতার করা হলো। করোনাকে উপেক্ষা করে থানা পুলিশের এই ভূমিকায় সাধুবাদ জানিয়েছেন স্থানীয়রা।

অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল কালাম জানান, অপরাধ করে কেউ পার পাবে না। প্রত্যেক অপরাধীকেই আইনের আওতায় আনা হবে। আইনশৃঙ্খলা রক্ষায় অপরাধ দমনে পুলিশ তৎপর রয়েছেন বলেও তিনি জানান।

উল্লেখ্য, উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি’র ফল প্রত্যাশি এক কিশোরীকে প্রথমে ভয়ভীতি ও পরবর্তীতে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করে একই গ্রামের মৃত সেকান্দার আলী মৃধার লম্পট পুত্র ফজলুর রহমান মৃধা (৪৫)।

এতে ধর্ষিতা স্কুলছাত্রী ৭ মাসের অন্তসত্ত্বা হয়ে পরে। পরবর্তীতে ধর্ষক এবং তার সহযোগীরা প্রাণনাশের হুমকী দিয়ে গর্ভপাতের চাপ দিতে থাকে ধর্ষিতার দিনমজুর অসহায় পিতাকে। লম্পট ফজলুর রহমান মৃধা নিজেকে রক্ষায় ১০মে ওই কিশোরীর অবৈধ গর্ভপাত ঘটাতে তাকে ঔষধ সেবন করে করায়।
এতে সে অসুস্থ হয়ে পড়লে ১২মে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোরী একটি কন্যা সন্তান জন্ম লাভ করে। অবস্থার অবনতি হলে অসুস্থাবস্থায় ওই কিশোরীকে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করলে প্রসব করা কণ্যা সন্তানটি মারা যায়।

অসুস্থ কিশোরী বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় ওই কিশোরীর পিতা আব্দুল আজিজ খান আজ দুপুর ১টায় লম্পট ফজলুর রহমান মৃধাকে আসামি করে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।