• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

বাকেরগঞ্জে কুপিয়ে ভুড়ি বের করে দিয়ে লাখ টাকা ছিনতাই

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ মার্চ ২০২০  

পূর্বশত্রুতার জের ধরে ব্যাবসায়ীর স্ত্রীকে কুপিয়ে ভুড়ি বের করে দিয়ে ১ লাখ ১০ হাজার টাকা ছিনতাই মামলার আসামীকে গ্রেফতার করেছে বিমানবন্দর থানা পুলিশ। বরিশাল মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর)খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামি লাল মিয়া(২৯) বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার গারুরিয়া ইউনিয়নের রবিপুর গ্রামের বাশার হাওলাদারের ছেলে।

উপ-পুলিশ কমিশনার(উত্তর) খাইরুল আলম জানান,গত ২০ ফেব্রয়ারি সকালে ঢাকায় টাইলস ব্যাবসায়ী হানিফের স্ত্রী নিশি বেগম বরিশাল থেকে ঢাকায় যাওয়ার জন্য বরিশাল ফকির বাড়ী রোড হোটেল আবিদের কর্মচারী লাল মিয়া(২৯) কে এ্যাডভেঞ্চার লঞ্চে সিট রাখতে বলেন।বিকাল ৫ টায় নিশি বেগম বাড়ি থেকে বরিশাল লঞ্চঘাটে এসে লালমিয়ার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করেন।

তখন লালমিয়া নিশিবেগমকে কাশীপুরে জমি দেখানোর কথা বলে অটোরিক্সায় কাশীপুর নিয়ে রাস্তার পাশে নির্জন যায়গায় বসে নিশি বেগমকে লালমিয়ার সাথে থাকা চাকুদিয়ে কুপিয়ে ভুড়ি বের করে দিয়ে নিশি বেগমের সাথে থাকা ১ লাখ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।পরে স্থানীয়ারা নিশি বেগমকে মুমূর্ষু অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

পরে তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়।এ ঘটনায় নিশি বেগমের স্বামী ঢাকায় টাইলস ব্যাবসায়ী হানিফ এব্যাপারে গত ২৬ ফেব্রয়ারি বরিশাল বিমান বন্দর থানায় একটি ছিনতাই মামলা করেন।

উপ-পুলিশ কমিশনার খাইরুল আলম আরও জানান,ইতিপূর্বে আসামী লাল মিয়ার সাথে নিশি বেগমের স্বামী হানিফের অর্থলেনদেন সংক্রান্ত শত্রুতা ছিল।

রবিবার (৮ মার্চ)দুপুরে উপ-পুলিশ কমিশনার(উত্তর) খাইরুল আলমের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আবুল কালাম আজাদ এবং সহকারি পুলিশ কমিশনার (এয়ারপোর্ট) মোঃ রবিউল ইসলাম শামিম এর নের্তৃত্বে বিমানবন্দর থানার ওসি (অপারেশন) মোস্তাফিজুর রহমান,এস আই মাইনুলের টিম বরিশাল ফকিরবাড়ী রোড হোটেল আবিদ থেকে লাল মিয়াকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামি লাল মিয়াকে আজ সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।