• বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৩ ১৪৩১

  • || ১০ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে পরিদর্শনে আবুল হাসানাত আবদুল্লাহ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাজারে বৃহস্পতিবার রাতে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠান পরিদের্শনে গিয়ে তাদের সব রকমের সাহায্য-সহযোগীতার আশ্বাস দিলেন জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। 

শুক্রবার বিকেলে এমপি আবুল হাসানাত আবদুল্লাহ বরিশাল বিমান বন্দর থেকে সরাসরি আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাজারে আগুনে পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানস্থলে উপস্থিত হন। ঘটনাস্থলে গিয়ে তিনি ক্ষতিগ্রস্থ ব্যবসায়িদের সাথে কথা বলে তাদের সব ধরনের সাহায্য-সহযোগীতার আশ্বাস প্রদান করেন। 

এসময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, পুলিশ সুপার সাইফুল ইসলাম, মন্ত্রীর একান্ত সচিব মো. খায়রুল বাশার, উপজেলা চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত, নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, সহকারী কমিশনার (ভূমি) ফাতিমা আজরিন তন্বী, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরি, গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান, আগৈলঝাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আহসান হাবিব, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।  

প্রসংগত, বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে পয়সারহাট পাইকারী মাছ বাজারের পূর্ব পাশে চৌরাস্তা মোড়ে ওই বাজারের জ্বালানী তেল ব্যবসায়ী আনোয়ার দাড়িয়া’র দোকান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পাশ্ববর্তি দোকানগুলোতে ছড়িয়ে পড়ে ৭টি দোকান সম্পূর্ন ভস্মিভূত হয়। আংশিক ক্ষতি হয় একটি ঔষধের দোকানের। অগ্নিকান্ডে অন্তত ৫০ লাখ ৫০ হাজার টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আহসান হাবিব জানিয়েছেন।