• বুধবার ১৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ২ ১৪৩১

  • || ০৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা

ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৮  

 
পার্বত্য শান্তিচুক্তির আহবায়ক (মন্ত্রী) আবুল হাসানাত আব্দুল্লাহ-এমপি বলেছেন ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। জঙ্গীবাদ, রাজাকার, সন্ত্রাসবাদীদের ভোট দিলে কেউ নিস্তার পাবে না।
 
আমার শেষ জীবনে এসে আপনাদের অনুরোধ করছি, আপনারা স্বাধীনতা বিরোধীদের ভোট দিবেন না। ওদের ভোট দিলে স্বাধীনতা বিরোধীদের গাড়িতে আবার জাতীয় পতাকা উড়বে। স্বাধীনতার জন্য জীবন দানকারী সকল শহীদ, মা বোনদের ইজ্জত কলঙ্কিত হবে।
 
২০০১ সালে বিএনপি-জামায়াত সরকারের আমলে ২১ হাজার নেতাকর্মী হামলা, মামলা ও গুম-খুনের শিকার হয়েছিল। এই সরকারের আমলে দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়েছে এবং বিএনপি কোন নেতাদের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়নি ।

সোমবার বিকেলে উজিরপুর উপজেলা হলরুমে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংসদ সদস্য অ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস, জেবুন্নেছা আফরোজ, বরিশাল-২ আসনের নৌকা প্রাতীকের প্রার্থী মোঃ শাহে আলম তালুকদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বলরাম পোদ্দার, উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, গোলাম ফারুক, সৈয়দা রুবিনা আক্তার মেরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ মজিদ সিকদার বাচ্চু, পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী, বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম সালে মঞ্জু মোল্লা, সম্পাদক মাওলাদ হোসেন ছানা, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আবিদ আল হাসান প্রমূখ।

যুবদল নেতা আনিস সরদারের নেতৃত্বে অর্ধশতাধিক নেতাকর্মী প্রধান অতিথির হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন।