• বুধবার ১৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ২ ১৪৩১

  • || ০৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা

বানারীপাড়ায় যৌন কামনার অভিযোগে নরপশু বিএনপি নেতা গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ জুন ২০২৪  

মানুষ যে কতটা অমানুষ, নরপশু ও লম্পট হতে পারে তার নিৎকৃষ্ট প্রমাণ দিলেন বরিশালের বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম। নাতি সম্পর্কীয় ১১ মাস বয়সী এক শিশুর মুখমেহন করে যৌন কামনা চরিতার্থ করে তিনি তার পশুসুলভ ঘুনিত রূপ উন্মোচন করে এলাকায় ধিক্কার ও নিন্দার ঝড় তুলেছেন। এ অভিযোগে তাকে গ্রেফতার করেছে বানারীপাড়া থানা পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, রোববার (২৩ জুন) সকাল ১০ টার দিকে উপজেলার বিশারকান্দি ইউনিয়নের উমারেরপাড় গ্রামের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মেহেদী হাসানের ১১ মাস বয়সী অবুঝ শিশু আবু বক্করকে তার মা সুমী আক্তার পার্শ্ববর্তী ঘরে তার চাচা শ্বশুর (শিশুটির চাচাতো দাদা) রফিকুল ইসলাম আকনের (৫৫) কাছে রেখে শিশুটির জন্য সকালের খাবার তৈরী করছিলেন। সকাল সাড়ে ১০ টার দিকে ছেলেকে খাওয়াতে গিয়ে সুমী আক্তার দেখতে পান বাচ্চার নাকে মুখে বীর্যতে ভরা। এসময় তিনি চিৎকার দিলে লম্পট রফিক দৌঁড়ে পালিয়ে যায়। সুমী তাৎক্ষণিক বিষয়টি তার স্বামীকে মুঠোফোনে জানান।

পরে ঘটনা এলাকায় জানাজানি হলে এদিন দুপুর ২ টার দিকে বানারীপাড়া থানায় অভিযোগ দায়ের করা হলে বিকাল ৫ টার দিকে পুলিশ রফিকুল ইসলামকে গ্রেফতার করে। রাতে শিশুটির বাবা মেহেদী হাসান বাদী হয়ে রফিকুল ইসলামকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। এদিকে অসুস্থ শিশুটিকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়ে লম্পট রফিকুল ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাইনুল ইসলাম বলেন, ঘটনাটি খুবই ন্যাক্কারজনক ও ঘৃনিত। দুপুরে অবুঝ শিশুটির বাবা থানায় এসে অভিযোগ করায় বিকালের মধ্যে আসামীকে গ্রেফতার করে মামলা নেয়া হয়েছে। সোমবার (২৪ জুন) সকালে আসামীকে বরিশাল আদালতে পাঠানো হয়েছে।