• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় বন্দুক হামলায় আহত ৭

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ জুন ২০২৩  

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যে বন্দুক হামলার ঘটনায় সাতজন আহত হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যায় একটি থিয়েটারের বাইরে ওই হামলার ঘটনা ঘটে। সেখানে একটি হাই স্কুলের স্নাতক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রিচমন্ডের এক পুলিশ কর্মকর্তা সিএনএন-কে এ তথ্য জানান। দুজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যায় স্নাতক অনুষ্ঠানের পর ভার্জিনিয়ার রিচমন্ডের আলট্রিয়া থিয়েটারের বাইরে গোলাগুলির ঘটনায় বহু মানুষ আহত হওয়ার খবর পাওয়া গেছে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

রিচমন্ড পুলিশের মুখপাত্র ট্রেসি ওয়াকার গোলাগুলিতে আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, সেখানকার পরিস্থিতি এখন আর জনসাধারণের জন্য হুমকি হিসেবে নেই।

রিচমন্ড পাবলিক স্কুলের কর্মকর্তা ম্যাথিউ স্ট্যানলি জানিয়েছেন, হুগুয়েনট হাই স্কুলের স্নাতক অনুষ্ঠান শেষ হওয়ার পর মনরো পার্কে গোলাগুলির ঘটনা ঘটে। তিনি বলেন, আমরা আজ সন্ধ্যার পর নির্ধারিত অন্য একটি স্কুলের স্নাতক অনুষ্ঠান বাতিল করেছি।

সিএনএন জানিয়েছে, স্কুল সিস্টেমের ওয়েবসাইট অনুসারে মঙ্গলবার আলট্রিয়া থিয়েটারে তিনটি স্কুলের স্নাতক অনুষ্ঠান হওয়ার কথা ছিল। ভার্জিনিয়া কমনওয়েলথ ইউনিভার্সিটি জানিয়েছে, বিকেল ৫টা ১৫ মিনিটে একটি সতর্কতা পাঠানো হয়েছে যে, মনরো পার্কে গোলাগুলির ঘটনা ঘটেছে। প্রায় এক ঘন্টা পর সতর্ক বার্তায় জানানো হয় যে, কোনও চলমান হুমকি নেই।

 

রিচমন্ডের মেয়র লেভার এম স্টনি পুরো পরিস্থিতি সম্পর্কে টুইটারে একটি বিবৃতি প্রকাশ করেছেন বলে জানায় সিএনএন। বর্তমানে মনরো পার্কের পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন তারা। যে কোনও তথ্য আসার সঙ্গে সঙ্গেই তা জানানো হবে বলে উল্লেখ করেন তিনি। একই সঙ্গে ওই এলাকা এড়িয়ে চলার আহ্বান জানানো হয়।