• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী

ফোনে নারী কণ্ঠ, প্রেমিকের বাড়ি জ্বালিয়ে দিলেন নারী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

প্রেমিককে ফোন করেছেন কিন্তু তা রিসিভ করেছেন অন্য নারী। এই নিয়ে ক্ষোভে প্রেমিকা আগুন জ্বালিয়ে দিয়েছেন প্রেমিকের বাড়িতে। ঘটনাটি ঘটেছে টেক্সাস রাজ্যে। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। 

টেক্সাসের বেক্সার কাউন্টি শেরিফ অফিস জানিয়েছে, টেক্সাসের এক নারীকে তার প্রেমিকের বাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। সেনাইদা মেরি সোতো (২৩) নামের ওই তরুণী তার প্রেমিকার বাড়িতে রাত ২ টার দিকে প্রবেশ করেন। সেখান থেকে বেশ কিছু জিনিস চুরি করেন। এরপর বাড়িতে আগুন ধরিয়ে দেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানিয়েছে, চুরি ও অগ্নিসংযোগের অভিযোগে সোটোকে গ্রেপ্তার করা হয়। সোতো তার বয়ফ্রেন্ডকে ফোন দেন, এই সময় এক নারী রিসিভ করে। এতে ক্ষিপ্ত হয়ে সোটো তার প্রেমিকার বেডরুমে আগুন ধরিয়ে দেয় এবং পুরো বাড়িটি পুড়ে যায়।

বাড়িটি যখন আগুনে পুড়ছিল তখন তা ভিডিও করা হচ্ছিল। এতে দেখা যাচ্ছে সোটো বাড়িতে আগুন লাগাচ্ছে। বাড়িটি আগুনে পুড়ে ৫০ হাজার ডলারের ক্ষতি হয়েছে। পরবর্তীতে জানা যায়, যে নারী ফোনের উত্তর দিয়েছিলেন তিনি সোটোর প্রেমিকের আত্মীয়।

প্রতিবেদনে বলা হয়, বাড়িটি যখন পুড়ছিল তখন সোতো তার প্রেমিককে বার্তায় লিখেন, 'আমি আশা করি তোমার বাড়ি ঠিক আছে। এর পরেই গত সোমবার (২১ নভেম্বর) সোতোকে গ্রেপ্তার করে দেশটির পুলিশ।