• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

গভীর রাতে আমেরিকার চিড়িয়াখানায় দেখা মিলল রহস্যময় প্রাণীর!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ জুন ২০২২  

প্রকৃতির প্রাণীর বৈচিত্র্য কৃত্রিমভাবে তুলে ধরার একটি মাধ্যম হলো চিড়িয়াখানা। এখানে মানুষ নানান ধরনের প্রাণী দেখতে ভিড় জমায়। তাই চিড়িয়াখানায় বিচিত্র প্রাণী থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু তাই বলে এখানে অদ্ভূত ও রহস্যময় প্রাণীরও দেখা মিলবে এমনটা কেউ ভাবতে পারেনি।

সম্প্রতি এমনই অস্বাভাবিক ঘটনা জনসম্মুখে প্রকাশ পেয়েছে আমেরিকার একটি চিড়িয়াখানাতে। রাতের অন্ধকারে বের হওয়া সেই অদ্ভূত প্রাণীর সঙ্গে কোনো প্রাণীরই মিল ছিল না।

মূলত এই রহস্য প্রাণীটিতে দুটি প্রাণীর মিশ্রণ লক্ষ করা গেছে। নেকড়ে আর মানুষের মিশ্রণে তৈরি এ প্রাণীটির অস্তিত্ব শুধু ফ্যান্টাসি মুভিগুলোতেই খুঁজে পাওয়া গেলেও এবার দেখা মিলল বাস্তবেও।

লোকশ্রুতিতে এই প্রাণীটি ওয়্যারউলফ নামে পরিচিত। রাতের অন্ধকারে বের হওয়া এই অদ্ভূত প্রাণীটির সিসি টিভি ফুটেজ নেট দুনিয়ায় ভাইরাল হলে তা দেখে রীতিমতো সবার মাথা ঘুরিয়ে দিয়েছে।

আমেরিকার টেক্সাসে অবস্থিত ওই চিড়িয়াখানার নাম আমারিলো। ২১ মে রাত প্রায় ১টা ২৫ মিনিটে প্রাণীটিকে ওই চিড়িয়াখানায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়। সিসি টিভি ফুটেজের লং শটের ভিডিওতে প্রাণীটিকে দাঁড়িয়ে থাকতে দেখা গেলেও কোনো রকম অপ্রত্যাশিত ঘটনা ঘটাতে তাকে দেখা যায়নি।

প্রাণীটির আসল রহস্য এখনও না জানা গেলেও ইতিমধ্যেই গুঞ্জন উঠেছে, চিড়িয়াখানারই কেউ প্র্যাংক করার চেষ্টায় এমন সাজপোশাকে বের হয়েছিল। কেউ বলছেন, এলন মাস্কের নজরে পরতে এমনটা ঘটনা হয়েছে। আবার কেউ কেউ এই প্রাণীটিকে বিশ্বাস করেছে মার্ভেল ইউনিভার্সের কোনো প্রাণী হিসেবে।