• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

ঘটা করে ছাগলকে বিয়ে করল ইন্দোনেশিয়ার যুবক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ জুন ২০২২  

স্বামীর নাম সাইফুল আরিফ। স্ত্রীর নাম শ্রী রাহায়ু বিন বেজো। দু’জনেই ইন্দোনেশিয়ার ক্লামপক গ্রামের বাসিন্দা। তবে সাইফুল ৪৪ বছরের এক যুবক। রাহায়ু একটি ছাগল।

গাছের সঙ্গে বিয়ের কথা এ দেশের অনেকেই শুনেছেন। কিন্তু তাই বলে ছাগলের সঙ্গে বিয়ে! ইন্দোনেশিয়ার ঐ গ্রামে এমনটাই ঘটেছে। রীতিমতো ঘটা করে এক ছাগলকে বিয়ে করেছেন সাইফুল। সেই বিয়ের ভিডিও ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, বরের সাজে সেজেছেন সাইফুল। শালে মোড়া হয়েছে বাহায়ুকে। স্থানীয় রীতি মেনে হচ্ছে বিয়ে।

তবে বিয়ের ভিডিও ছড়িয়ে পড়তেই চার দিকে ওঠে নিন্দার ঝড়। অনেকে প্রেমে পড়ে বিয়ে করেন। কেউ করেন সন্তানের আশায়। কিন্তু সাইফুলের এই বিয়ের কারণ কী? তা নিয়ে প্রশ্ন ওঠে। শেষে নিজের বিয়ের কারণ সকলের কাজে খুলে বলেন সাইফুল। ভাইরাল হতে চান যুবক। সেটিই এই বিয়ের একমাত্র উদ্দেশ্য বলে দাবি তার।