• সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৮

  • || ২৯ রবিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিশ্ব শান্তি সম্মেলনে ‘ঢাকা শান্তি ঘোষণা’ গৃহীত শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন: প্রধানমন্ত্রী যত্রতত্র শিল্প প্রতিষ্ঠান করা যাবে না: প্রধানমন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তোলার তাগিদ প্রধানমন্ত্রীর যুবকদের উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর দেশবাসীকে শপথ করানোর প্রস্তুতি নিতে নির্দেশনা উপকূলীয় এলাকার ৫৩ শতাংশ জমি সরাসরি লবণাক্ততায় আক্রান্ত বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি: রাষ্ট্রপতি বস্ত্রখাত অর্থনীতির অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে ভূমিকা রেখে চলছে প্রশিক্ষিত সামরিক বাহিনী গঠনে বিভিন্ন পরিকল্পনা প্রণয়ন করেছি বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি করোনা বাড়লে আবারও বন্ধ হবে স্কুল: প্রধানমন্ত্রী গাড়ি না ভেঙে ছাত্রদের শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরতে বললেন প্রধানমন্ত্রী আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী গাড়ি ভাঙচুর-আগুন দিলেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী

একসঙ্গে হাজির চার প্রেমিকা, বিষ খেলেন প্রেমিক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২১  

একই সঙ্গে চার তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিলেন বিপদে পড়লেন প্রেমিক। চার প্রেমিকাই হঠাৎ একদিন তার বাসায় হাজির হয়। এদিকে প্রেমিককে পেয়েই চার তরুণী চেঁচামেচি শুরু করেন। তাদের সামাল দিতে পারছিলেন না তিনি। নিরুপায় হয়ে প্রেমিক যুবক বিষপান করে ফেললেন।

এমন ঘটনা ঘটেছে ভারতের কোচবিহারের মাথাভাঙায়। বিষপানের পর অসুস্থ অবস্থায় এখন হাসপাতালে ভর্তি আছেন সেই যুবক। মাথাভাঙা এক নম্বর ব্লকের জোড়পাটকি পঞ্চায়েতের ভুরকুন্ডা গ্রামের বাসিন্দা শুভময় কর। তিনি পেশায় স্থানীয় একটি ওষুধের দোকানের কর্মী।

স্থানীয় সূত্রের খবর, একসঙ্গে চার তরুণীকে প্রেমের জালে ফেলেন শুভময়। এত দিন নির্বিঘ্নেই চলছিল সবকিছু।

তবে শুভময়ের কীর্তিকলাপ জানতে পেরে রোববার (৮ নভেম্বর) বিকেলে একসঙ্গে চার তরুণীই তার বাড়িতে পৌঁছে যান। তাদের মধ্যে দুজন ঘোকসাডাঙার বাসিন্দা, একজন ভাউরথানা এলাকার এবং আরেকজন গোলকগঞ্জের বাসিন্দা।

চার তরুণীকে একসঙ্গে বাড়িতে দেখে শুভময় ‘কিংকর্তব্যবিমূঢ়’ হয়ে পড়েন। ওই ঘটনার প্রত্যক্ষদর্শী জোড়পাটকি পঞ্চায়েতের প্রধান কমলকুমার অধিকারী বলেন, চার তরুণীকে শুভময়ের বাড়িতে দেখে আমরা প্রাথমিকভাবে বিষয়টি বুঝে উঠতে পারছিলাম না। ঘটনাস্থলে গিয়ে দেখি ওই চার তরুণীর সঙ্গে শুভময়ের অশান্তি শুরু হয়েছে।

তিনি আরও বলেন, শুভময় ওদের শান্ত করার চেষ্টা করছিল। তার পর আচমকাই ঘরে ঢুকে বিষপান করে। ওকে তখনই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই চার তরুণীকেও ‘বুঝিয়ে’ বাড়ি পাঠানো হয়।

শুভময়কে এখন কোচবিহারে জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। মাথাভাঙার পুলিশ সূত্রে জানা গেছে, এ নিয়ে কোনো লিখিত অভিযোগ দেওয়া হয়নি। তবে অভিযোগ জমা পড়লে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।