• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩১ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী

‘জওয়ান’ দেখে কিছু অ্যাকশন রি-শুট করব: অনন্ত জলিল

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২৩  

‘জওয়ান’ সিনেমা দেখে প্রশংসায় ভাসালেন ঢাকাই সিনেমার নায়ক অনন্ত জলিল। তিনি বলেন, অসাধারণ মেকিং ও অসাধারণ মিউজিক ব্যবহার করেছেন সিনেমাটির পরিচালক। সম্প্রতি এক সাক্ষাৎকারে এসব কথা বলেন ঢাকাই সিনেমার নায়ক অনন্ত জলিল।

এ সময় সিনেমায় মিউজিকের গুরুত্বের কথা উল্লেখ করে অনন্ত জলিল বলেন, আমি শুরু থেকেই ‘জওয়ান’ সিনেমার মিউজিকের কথা শুনেছি যে মিউজিক অনেক ভালো হয়েছে। এ সিনেমাটিতে এমন মিউজিক ব্যবহারে আমি ও বর্ষা মুগ্ধ হয়েছি।

অনন্ত বলেন, ‘জওয়ান’ সিনেমায় মিউজিক ডিরেক্টর ছিলেন অনিরুদ্ধ রবিচন্দর। আর ‘নেত্রী দ্য লিডাল’ সিনেমায়ও আমি চেষ্টা করব অনিরুদ্ধকে দিয়েই মিউজিক বানাতে। আমি ‘জওয়ান’ সিনেমাটি দেখে কিছু অ্যাকশন রি-শুট করব বলে ভেবেছি।

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় একযোগে বাংলাদেশ ও ভারতে মুক্তি পেয়েছে ‘জওয়ান’ সিনেমাটি। অ্যাটলি পরিচালিত এ সিনেমায় প্রথমবারের মতো নয়নতারার বিপরীতে অভিনয় করেছেন শাহরুখ খান। এ সিনেমাতে আরও অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা, বিজয় সেতুপতি, প্রিয়মণির মতো তারকারা। বিশেষ চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন।