• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অন্যের কাছে আমরা হাত পাতবো না: প্রধানমন্ত্রী এখন কেউ আর কুঁড়েঘরে বাস করে না: প্রধানমন্ত্রী এখন আর হাওয়া ভবনে ‘পাওয়া’ দিতে হয় না- প্রধানমন্ত্রী ইংল্যান্ড বিদ্যুতের দাম বাড়িয়েছে দেড়শ শতাংশ, মনে রাখতে হবে বিদেশি বিনিয়োগ আকর্ষণ করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী ক্রয়মূল্য দিলে সবক্ষেত্রে গ্যাস-বিদ্যুৎ সরবরাহ সম্ভব লাইব্রেরিতে পড়াশোনার পরিবেশ তৈরিতে মনোযোগী হতে হবে: প্রধানমন্ত্রী বই মানুষের জ্ঞানের পরিধি বাড়ায়: রাষ্ট্রপতি সবাইকে আইনানুযায়ী রাজস্ব প্রদানের আহ্বান রাষ্ট্রপতির রাজস্ব আদায় বাড়াতে আরও উদ্যমী হোন, এনবিআরকে প্রধানমন্ত্রী সমৃদ্ধ রাজস্ব ভাণ্ডার গড়ে তোলার ওপর প্রাধান্য দিচ্ছে সরকার মার্চে কাতার যাবেন প্রধানমন্ত্রী, সেপ্টেম্বরে ভারত সফরের সম্ভাবনা অপ্রতিরোধ্য অগ্রগতি কেউ রুখতে পারবে না জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী

বড়পর্দায় মুক্তি পাচ্ছে সালমানের আগামী সিনেমার ট্রেলার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

বলিউড ভাইজান খ্যাত সালমান খান আজ (২৩ জানুয়ারি) নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ ঘোষণা দিয়েছেন। এ ঘোষণায় তিনি জানান ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার টিজার মুক্তির তারিখ।

সালমান খানের আগামী সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’র টিজার মুক্তি পাবে ২৫ জানুয়ারি। অনুরাগীদের জন্য এই টিজার বড়পর্দায় নিয়ে আসবেন। এরপর সেই প্রোমো দেখতে পাওয়া যাবে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়।

সালমান খান নিজের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘কিসি কা ভাই কিসি কি জান টিজার এবার দেখুন বড়পর্দায় ২৫ জানুয়ারি’।

এই সিনেমার টিজার দেখতে পাওয়া যাবে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা চলাকালীন। শাহরুখ খানের কামব্যাক সিনেমাকে নিজের আগামী সিনেমার টিজার লঞ্চের জন্য বেছে নিয়েছেন ভাইজান। ‘পাঠান’ সিনেমায় দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে।

 

উল্লেখ্য, ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় দেখা যাবে ভেঙ্কটেশ ডগ্গুবতি, পূজা হেগড়ে, জগপতি বাবু, ভূমিকা চাওলা, বিজেন্দ্র সিং, অভিমন্যু সিং, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, জসসি গিল, পালক তিওয়ারি ও শেহনাজ গিলকে। এই সিনেমার হাত ধরেই পালক ও শেহনাজের বলিউডে আত্মপ্রকাশ ঘটবে। ফারহাদ সামজি পরিচালিত এই সিনেমা আসছে ঈদে মুক্তি পাবে বলে জানা গেছে।