• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৬ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রাজশাহী প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মূল চাবিকাঠি ডিজিটাল সংযোগ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র

মুক্তির একদিন পরেই ফাঁস হয়েছে বরুণ ধাওয়ানের সিনেমা ‘ভেদিয়া’

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২  

মুক্তির একদিন পরেই অনলাইনে ফাঁস হয়েছে বলিউড তারকা বরুণ ধাওয়ানের সিনেমা ‘ভেদিয়া’। মাত্র একদিনের মধ্যেই অনলাইনে সিনেমাটি ফাঁস হওয়ায় বরুণ বিস্মিত হয়েছেন। এখন বিভিন্ন সাইটে বিনা মূল্যে দেখা যাচ্ছে সিনেমাটি। শুধু তা-ই নয়, এইচডি কোয়ালিটির ছবিও দেখা যাচ্ছে সেখানে। ‘বলিউড হাঙ্গামা’র প্রকাশিত খবরে এমন তথ্য জানা গেছে।

ভারতের বিভিন্ন গণমাধ্যম সূত্র জানা যাচ্ছে, একাধিক টরেন্ট সাইটে এইচডি কোয়ালিটিতে পাওয়া যাচ্ছে ‘ভেদিয়া’। সাইটগুলোতে শুধু দেখাই যাচ্ছে না এই সিনেমা, তার সঙ্গে ডাউনলোডও করা যাচ্ছে বলে খবরে জানা গেছে। সিনেমাটি মুক্তির মাত্র একদিনের মধ্যেই অনলাইনে ফাঁস হয়ে যাওয়ার ফলে এর প্রভাব যে বক্স অফিস কালেকশনেও পড়বে, তা আশঙ্কা করা যাচ্ছে।

অন্যদিকে বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, ভারতজুড়ে বরুণ ধাওয়ানের ‘ভেদিয়া’ ব্যবসা করেছে সাড়ে ছয় থেকে সাড়ে সাত কোটি রুপির মতো। ভারতের শহর অঞ্চলের প্রেক্ষাগৃহগুলোতে দর্শক সংখ্যা বেশি হয়।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে এই সিনেমা প্রথম দিনের বক্স অফিস কালেকশন পোস্ট করেছেন। যেখান থেকে শহরাঞ্চলে কত রুপি ব্যবসা করেছে এই সিনেমা, তা জানা যাচ্ছে। তরণ আদর্শের পোস্ট থেকে জানা যাচ্ছে, পিভিআর, আইনক্স, সিনেপোলিসে এই সিনেমা ব্যবসা করেছে মোট ৩.৫৮ কোটি রুপির মতো।

‘ভেদিয়া’ সিনেমাটি পরিচালনা করেছেন অমর কৌশিক। এই সিনেমার গল্প ভারতের অরুণাচল প্রদেশের কিংবদন্তিদের দ্বারা অনুপ্রাণিত, যেখানে সিনেমাটির শুটিংও করা হয়েছে। গত মাসে সিনেমাটির টিজারও শেয়ার করেছিলেন বরুণ।

এই সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে দ্বিতীয়বার বড়পর্দায় জুটি বাঁধছেন বরুণ ধাওয়ান ও কৃতী শ্যানন। এর আগে তাদের একসঙ্গে দেখা গিয়েছিল ‘দিলওয়ালে’ সিনেমায়। এছাড়া বরুণ ধাওয়ানের ‘কলঙ্ক’ সিনেমাতেও দেখা গিয়েছিল কৃতীকে।