• সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১০ ১৪২৯

  • || ২৮ সফর ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশ বিরোধী অপপ্রচারের সমুচিত জবাব দিন: প্রধানমন্ত্রী ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী ‘জাতিসংঘ অধিবেশনে সক্রিয় অংশগ্রহণ বাংলাদেশের অবস্থান আরও সুদৃঢ় করেছে’ জাতিসংঘে আজ বাংলায় ভাষণ দিয়েছিলেন বঙ্গবন্ধু আজ বাংলাদেশি অভিবাসী দিবস জলবায়ু ইস্যুতে ধনী দেশগুলোর অবদান ‘দুঃখজনক’: প্রধানমন্ত্রী আ.লীগ সব সময় জনগণের ভোটেই ক্ষমতায় আসে: প্রধানমন্ত্রী জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণ বিশ্বশান্তি ও মানবমুক্তির দিকদর্শন: আ.লীগ জাতিসংঘে ১৫ আগস্টের কথা স্মরণ করলেন প্রধানমন্ত্রী বাণিজ্য সহযোগিতা জোরদারে ঢাকা-নমপেন এফটিএ চুক্তিতে সম্মত দেশে বিনিয়োগ বাড়াতে যুক্তরাষ্ট্রের জন্য নতুন অর্থনৈতিক অঞ্চল বাইডেনের অভ্যর্থনায় প্রধানমন্ত্রীর যোগদান রোহিঙ্গা প্রত্যাবর্তনে জাতিসংঘকে কার্যকর ভূমিকা রাখার আহ্বান যুদ্ধ বন্ধ করে শান্তি প্রতিষ্ঠা করুন: প্রধানমন্ত্রী বাইডেনকে বাংলাদেশে আসার আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসন : জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকা চাইলেন প্রধানমন্ত্রী চলমান বৈশ্বিক সংকট নিয়ে প্রধানমন্ত্রীর উদ্বেগ জাতিসংঘে স্বপ্নের পদ্মা সেতুর আলোকচিত্র প্রদর্শন সাফজয়ী ফুটবলার রূপনা চাকমার জন্য রাঙ্গামাটিতে ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর নিষেধাজ্ঞা-পাল্টা নিষেধাজ্ঞা বিশ্বজুড়ে গভীরভাবে আঘাত করছে: প্রধানমন্ত্রী

আবারো বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন সামান্থা!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ও চাহিদা সম্পন্ন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দক্ষিণ ভারতীয় এই অভিনেত্রী এখন বলিউডেও ব্যাপক জনপ্রিয়। দিন দিন তাঁর ভক্তসংখ্যা বেড়েই চলেছে। তাই তাঁর অভিনয় জীবনের সঙ্গে সঙ্গে ব্যক্তিজীবন নিয়েও ভক্তদের আগ্রহ সীমাহীন।

অভিনয়ে নাম লিখিয়েই নাগা চৈতন্যের প্রেমে পড়েছিলেন দক্ষিণের জনপ্রিয় এই তারকা। তারপরই করে ফেলেন বিয়ে। যদিও সেই বিয়ে দীর্ঘস্থায়ী হয়নি। মাত্র চার বছর এক ছাদের তলায় থাকার পরই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে সবাইকে চমকে দিয়েছেন নাগা চৈতন্য ও সামান্থা।  

তবে এবার নতুন করে গুঞ্জন ওঠেছে সামান্থার বিয়ে ও ভবিষ্যৎ নিয়ে। সিনে জোশ এর একটি প্রতিবেদনে জানা গেছে, ভাগ্যে বিশ্বাসী সামান্থা তাঁর জ্যোতিষী কল্পেশ শাহর প্রতি আস্থাশীল। তিনি যা বলেন সামান্থা তাই শোনেন। কল্পেশের ভবিষ্যৎবাণী বলছে সামান্থার আবার বিয়ে হবে। তবে সেটা কিছুদিন পর।

জ্যোতিষী কল্পেশ শাহর মতে, সামান্থার ভবিষ্যৎ উজ্জ্বল। তাঁর কাজে তিনি দারুণ সাফল্য পাবেন। সামান্থার প্রেম আর বিয়ে হবে দূরের কোনো মানুষের সঙ্গে। এই প্রেম তাকে সান্ত্বনা দেবে, তৃপ্ত করবে।

কফি উইথ করণ ৭ এর একটি পর্বে সামান্থা উল্লেখ করেছিলেন যে তিনি এখনো প্রেমের জন্য উন্মুক্ত নন এবং তাঁর হৃদয়ের দরজা বন্ধ রয়েছে। কিন্তু এখন দেখা যাচ্ছে যে সদগুরু সামান্থার মন পরিবর্তন করতে পেরেছেন এবং তাকে দ্বিতীয় বিয়ের কথা ভাবতে রাজি করিয়েছেন।

সামান্থাকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায়। সেখানে অল্লু অর্জুনের সঙ্গে ‘উ ন্তভা’ গানে নেচে সবাইকে তাক লাগিয়েছেন এই অভিনেত্রী। মাত্র তিন মিনিটের গানের জন্য ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। আপাতত তাঁর সিনেমা ‘যশোদা’ আর ‘শকুন্তলম’ দেখার জন্য দর্শক উন্মুখ হয়ে আছে।