• সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১০ ১৪২৯

  • || ২৮ সফর ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশ বিরোধী অপপ্রচারের সমুচিত জবাব দিন: প্রধানমন্ত্রী ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী ‘জাতিসংঘ অধিবেশনে সক্রিয় অংশগ্রহণ বাংলাদেশের অবস্থান আরও সুদৃঢ় করেছে’ জাতিসংঘে আজ বাংলায় ভাষণ দিয়েছিলেন বঙ্গবন্ধু আজ বাংলাদেশি অভিবাসী দিবস জলবায়ু ইস্যুতে ধনী দেশগুলোর অবদান ‘দুঃখজনক’: প্রধানমন্ত্রী আ.লীগ সব সময় জনগণের ভোটেই ক্ষমতায় আসে: প্রধানমন্ত্রী জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণ বিশ্বশান্তি ও মানবমুক্তির দিকদর্শন: আ.লীগ জাতিসংঘে ১৫ আগস্টের কথা স্মরণ করলেন প্রধানমন্ত্রী বাণিজ্য সহযোগিতা জোরদারে ঢাকা-নমপেন এফটিএ চুক্তিতে সম্মত দেশে বিনিয়োগ বাড়াতে যুক্তরাষ্ট্রের জন্য নতুন অর্থনৈতিক অঞ্চল বাইডেনের অভ্যর্থনায় প্রধানমন্ত্রীর যোগদান রোহিঙ্গা প্রত্যাবর্তনে জাতিসংঘকে কার্যকর ভূমিকা রাখার আহ্বান যুদ্ধ বন্ধ করে শান্তি প্রতিষ্ঠা করুন: প্রধানমন্ত্রী বাইডেনকে বাংলাদেশে আসার আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসন : জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকা চাইলেন প্রধানমন্ত্রী চলমান বৈশ্বিক সংকট নিয়ে প্রধানমন্ত্রীর উদ্বেগ জাতিসংঘে স্বপ্নের পদ্মা সেতুর আলোকচিত্র প্রদর্শন সাফজয়ী ফুটবলার রূপনা চাকমার জন্য রাঙ্গামাটিতে ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর নিষেধাজ্ঞা-পাল্টা নিষেধাজ্ঞা বিশ্বজুড়ে গভীরভাবে আঘাত করছে: প্রধানমন্ত্রী

বিশ্বকাপ নিয়ে ‘ব্যাচেলর পয়েন্ট’র নতুন চমক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২  

হালের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। দর্শকপ্রিয়তার সুবাদে বর্তমানে প্রচার হচ্ছে নাটকটির চতুর্থ সিজন। এরইমধ্যে ৭৫টি পর্ব প্রচার হয়েছে। কাবিলা, পাশা, শুভ, হাবু ও শিমুলদের নানা কাণ্ড দেখার জন্য প্রতিটি পর্বই লুফে নিচ্ছে দর্শক।

সেই দর্শকের জন্য সুখবর। নতুন চমক আসতে চলেছে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’-এ। আসন্ন ফিফা বিশ্বকাপ উপলক্ষে একটি বিশেষ পর্ব নির্মাণ করা হবে। যেখানে দেখানো হবে, কাবিলা-শুভরা কে কোন দলের সমর্থন করে। সেই সমর্থন নিয়ে তাদের আলোচনা, তর্ক, ঠাট্টা সবই তুলে ধরা হবে পর্বটিতে।

বিশ্বকাপ পর্বের খবরটি দিয়েছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন অমি। তার কাছে জানতে চাওয়া হয়, চতুর্থ সিজন কত পর্ব পর্যন্ত চলবে? জবাবে তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এ বিষয়ে এখনও সিদ্ধান্ত হয়নি। আমাদের কিছু শুটিং বাকি আছে। এছাড়া ফুটবল বিশ্বকাপ নিয়ে একটি স্পেশাল পর্ব করার চিন্তা আছে। যেমনটা রমজান ও কোরবানি নিয়ে করেছিলাম।’

বলে রাখা প্রয়োজন, গত দুই ঈদে ‘ব্যাচেলর পয়েন্ট’-এর দুটি বিশেষ পর্ব প্রচার হয়। সেগুলো দ্রুততম সময়ে ভিউর রেকর্ড গড়ে। এর মধ্যে ‘ব্যাচেলরস রমজান’-এর ভিউ ছাড়িয়েছে ১৮ মিলিয়ন এবং ‘ব্যাচেলরস কোরবানি’র ভিউয়ার্স ১৭ মিলিয়নের বেশি।

‘ব্যাচেলর পয়েন্ট’-এর প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেন জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, মারজুক রাসেল, চাষী আলম ও শিমুল শর্মা। এছাড়াও আছেন পারসা ইভানা, সাবিলা নূর, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, মনিরা আক্তার মিঠু, আব্দুল্লাহ রানা প্রমুখ। ধারাবাহিকটি প্রচার হচ্ছে ধ্রুব টিভি নামের ইউটিউব চ্যানেলে।

প্রসঙ্গত, ক্রীড়া বিশ্বের সবচেয়ে বড় আয়োজন ফিফা বিশ্বকাপ শুরু হচ্ছে আগামী ২১ নভেম্বর কাতারে। প্রায় মাসব্যাপী আসরটির ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ ডিসেম্বর।