• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের

ট্রেলারে যেমন দেখা গেলো অনন্ত-বর্ষার ‘দিন-দ্য ডে’

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ জুন ২০২২  

ট্রেলার প্রকাশ হয়েছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন- দ্য ডে’ সিনেমার। রোববার সন্ধ্যা ৭টায় অনন্ত জলিলের ইউটিউব চ্যানলে প্রকাশ করা হয়। ৩ মিনিট ১৬ সেকেন্ডের ট্রেলারের পরতে পরতে অ্যাকশনে ভরপুর। এতে দেখা যায়, আন্তর্জাতিক এক সন্ত্রাসী গ্রুপকে ধরতে ভয়ংকর এক অপারেশনে নেতৃত্ব দেন অনন্ত জলিল। অনুমান করা যায়, এই গ্রুপ মানব পাচার ও মাদক ব্যবসায় জড়িত।

এই অপারেশনের জন্য অনন্তকে বাছাই করতে দেখা যায় পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা মিশা সওদাগরকে।

সিনেমায় অনন্তের চরিত্রের নাম এজে। ট্রেলারে দেখা যায় তার সঙ্গে অপারেশনে অংশ নেন পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা বর্ষাকে।

অনন্ত-বর্ষা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

সিনেমাটির মুক্তি উপলক্ষে সম্প্রতি এক সংবাদ সম্মেলনে অনন্ত জানিয়েছিলেন, দিন- দ্য ডে চমকে ঠাসা একটি সিনেমা। ট্রেলারেও দেখা গেল অনেকটা তাই। দেশপ্রেম, অ্যাকশন, রোমান্স, সাসপেন্স সবই লক্ষ্য করা যায় এতে।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনা ১০০ কোটি টাকার বাজেটের সিনেমাটি বাংলাদেশ, ইরান, তুরস্ক ও আফগানিস্তানে বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে।

গত বছর ডিসেম্বরে সিনেমাটি মুক্তি দেয়ার কথা থাকলেও করোনার করণে তা পিছিয়ে যায়। তবে এবার ঈদ-উল-আজহায় দিন- দ্য ডে মুক্তি পাবে।