• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

ট্রেলারে যেমন দেখা গেলো অনন্ত-বর্ষার ‘দিন-দ্য ডে’

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ জুন ২০২২  

ট্রেলার প্রকাশ হয়েছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন- দ্য ডে’ সিনেমার। রোববার সন্ধ্যা ৭টায় অনন্ত জলিলের ইউটিউব চ্যানলে প্রকাশ করা হয়। ৩ মিনিট ১৬ সেকেন্ডের ট্রেলারের পরতে পরতে অ্যাকশনে ভরপুর। এতে দেখা যায়, আন্তর্জাতিক এক সন্ত্রাসী গ্রুপকে ধরতে ভয়ংকর এক অপারেশনে নেতৃত্ব দেন অনন্ত জলিল। অনুমান করা যায়, এই গ্রুপ মানব পাচার ও মাদক ব্যবসায় জড়িত।

এই অপারেশনের জন্য অনন্তকে বাছাই করতে দেখা যায় পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা মিশা সওদাগরকে।

সিনেমায় অনন্তের চরিত্রের নাম এজে। ট্রেলারে দেখা যায় তার সঙ্গে অপারেশনে অংশ নেন পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা বর্ষাকে।

অনন্ত-বর্ষা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

সিনেমাটির মুক্তি উপলক্ষে সম্প্রতি এক সংবাদ সম্মেলনে অনন্ত জানিয়েছিলেন, দিন- দ্য ডে চমকে ঠাসা একটি সিনেমা। ট্রেলারেও দেখা গেল অনেকটা তাই। দেশপ্রেম, অ্যাকশন, রোমান্স, সাসপেন্স সবই লক্ষ্য করা যায় এতে।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনা ১০০ কোটি টাকার বাজেটের সিনেমাটি বাংলাদেশ, ইরান, তুরস্ক ও আফগানিস্তানে বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে।

গত বছর ডিসেম্বরে সিনেমাটি মুক্তি দেয়ার কথা থাকলেও করোনার করণে তা পিছিয়ে যায়। তবে এবার ঈদ-উল-আজহায় দিন- দ্য ডে মুক্তি পাবে।