• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

‘ডন-থ্রি’তে একসঙ্গে শাহরুখ ও অমিতাভ!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ জুন ২০২২  

ফের কি একবার পর্দায় ফিরছে 'ডন' এর সিক্যুয়েল! আর সেই ছবিতে যদি দেখা যায় দুই প্রজন্মের 'ডন'কে। তাহলে কেমন হয়? সম্প্রতি, অমিতাভ বচ্চন -এর পোস্ট ঘিরে শুরু হয়েছে নতুন জল্পনা। কিন্তু কী এমন পোস্ট করেলেন বিগ বি?

শনিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অমিতাভ বচ্চন যে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে 'ডন'-এর পোস্টারে সই করছেন তিনি। পাশে দাঁড়িয়ে শাহরুখ বিগ বি-র দিকে তাকিয়ে রয়েছেন। ক্যাপশানে লেখা, ''একই শিরায় ক্রমাগত বহমান...ডন''। আর তার এই পোস্ট বড় পর্দায় 'ডন-৩' আসার জল্পনা উস্কে দেওয়ার জন্য যথেষ্ট। শুধু শনিবারের এই পোস্ট নয়, তার শুক্রবারের পোস্টও ছিল এই একই ইঙ্গিতবাহী। 

অমিতাভ বচ্চনের আগের পোস্টে উঠে এসেছিল ৪৪ বছর আগে (১৯৭৮ সাল) 'ডন' দেখার জন্য অগ্রীম টিকিট বুকিং-এর ছবি। সাদাকালো ফ্রেমবন্দি ছবিটি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘ও ভি কেয়া দিন থে।’ লিখেছিলেন, 'ডন'-এর অগ্রিম বুকিংয়ের এই লাইন মাইল খানেক লম্বা ছিল। ১৯৭৮ সালে (১২ মে) মুক্তি পেয়েছিল এই ছবি। আজ থেকে ৪৪ বছর আগে। সেই বছরই আরও বেশ কিছু ছবি মুক্তি পেয়েছিল। 'ডন', 'কসমে ওয়াদে', 'ত্রিশুল', 'মুকাদ্দর কা সিকান্দর', 'গঙ্গা কি সুগন্ধ'। যার মধ্যে ৫টি ছবি ব্লকবাস্টার, আবার কিছু ছবি ৫০-সপ্তাহের বেশি চলেছিল।

বিগ বি-র শুক্রবারের পোস্ট দেখে প্রথমে মনে হয়েছিল পুরনো দিনে ফিরে গিয়ে নস্টালজিক হয়ে পড়েছেন তিনি। কিন্তু নাহ, শনিবার ফের একবার তার 'ডন'-এর স্মৃতিতে ফিরে যাওয়া অন্যকিছুরই ইঙ্গিত করছে। 

নেটিজেনরা একপ্রকার ধরেই নিয়েছেন 'ডন-৩' নিয়ে ফিরছেন দুই প্রজন্মের দুই 'ডন' অমিতাভ ও শাহরুখ। কারোর কথায় ফারহান আখতারের পরবর্তী ছবিটি হল 'ডন-৩'। বি-টাউনে গুঞ্জন ডন-৩ নিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও কথা বলে ফেলেছেন পরিচালক। তবে নেটিজেনদের এই জল্পনা কতটা সত্যি, তা সময়ই বলবে।