• সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৮

  • || ২৯ রবিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিশ্ব শান্তি সম্মেলনে ‘ঢাকা শান্তি ঘোষণা’ গৃহীত শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন: প্রধানমন্ত্রী যত্রতত্র শিল্প প্রতিষ্ঠান করা যাবে না: প্রধানমন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তোলার তাগিদ প্রধানমন্ত্রীর যুবকদের উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর দেশবাসীকে শপথ করানোর প্রস্তুতি নিতে নির্দেশনা উপকূলীয় এলাকার ৫৩ শতাংশ জমি সরাসরি লবণাক্ততায় আক্রান্ত বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি: রাষ্ট্রপতি বস্ত্রখাত অর্থনীতির অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে ভূমিকা রেখে চলছে প্রশিক্ষিত সামরিক বাহিনী গঠনে বিভিন্ন পরিকল্পনা প্রণয়ন করেছি বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি করোনা বাড়লে আবারও বন্ধ হবে স্কুল: প্রধানমন্ত্রী গাড়ি না ভেঙে ছাত্রদের শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরতে বললেন প্রধানমন্ত্রী আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী গাড়ি ভাঙচুর-আগুন দিলেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী

মুক্তি পাননি আরিয়ান, শাহরুখের কাছে তারকাদের ফোন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২১  

এখনও মুক্তি পাননি শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ৭ অক্টোবর পর্যন্ত ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো ‘এনসিবি’র হেফাজতেই তাকে থাকতে হবে বলে জানা গেছে। 

এই খবরটিই প্রকাশ্যে আসার পর শাহরুখ খানের কাছে ফোন আসতে থাকে বলিউড তারকাদের কাছ থেকে। 

একে একে দীপিকা পাডুকোন, করন জোহর, কাজল, রানি মূখার্জি, রোহিত শেট্টি, আনন্দ এল রাই, আদিত্য চোপড়াসহ অনেকে ফোন করেন শাহরুখকে।

অনেকে আবার  আরিয়ানের গ্রেফতারের খবর পেতেই টুইটারে শাহরুখের প্রতি সহানুভূতি জানিয়েছেন। 

পূজা ভট্ট টুইটারে শাহরুখকে উল্লখ করে লিখেছেন, "আমি আপনার সঙ্গে আছি। জানি, এ কথাটিতে বিশেষ কোনও লাভ আপনার হবে না। কিন্তু মনে হল, তাই বললাম। এই কঠিন সময় আপনি পেরিয়ে যেতে পারবেন বলে আমার বিশ্বাস।"

সুনীল শেট্টি টুইট করেছিলেন, "তদন্ত তো শুরু হয়ে গিয়েছে। এ বার ছোট ছেলেটিকে একটু নিঃশ্বাস নিতে দিন।"

এদিকে রবিবার রাতে আরিয়ান গ্রেফতার হওয়ার পরই সলমন খান, তার এক সময়ের প্রতিদ্বন্দ্বী শাহরুখের বাড়িতে ছুটে গিয়েছিলেন। 

শাহরুখের স্ত্রী গৌরী খানের বন্ধু মাহীপ কপূর, সীমা খানকেও শাহরুখের বাড়ির বাইরে দেখা গিয়েছে।