• শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৯ সফর ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী প্রতিদিন প্রতি মুহূর্তে শোক প্রস্তাব নিতে চাই না: প্রধানমন্ত্রী এই সংসদে একের পর এক সদস্য হারাচ্ছি: প্রধানমন্ত্রী সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার রূপরেখা সাজানোর নির্দেশ শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করা অপরিহার্য: প্রধানমন্ত্রী আগেরবার সব ভালো কাজের জন্য মামলা খেয়েছিলাম: প্রধানমন্ত্রী উৎপাদন খরচ অনেক, বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন: প্রধানমন্ত্রী আমাদের লক্ষ্য প্রতিটি ঘরে আলো জ্বলবে: প্রধানমন্ত্রী স্কুল ড্রেস নিয়ে শিক্ষার্থীদের চাপ না দিতে শিক্ষামন্ত্রীর নির্দেশ

ভূতের এই সিনেমা দেখলেই লাখ টাকা পুরস্কার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২১  

অনেকেই ভূতের কথা শুনলে ভয় পান। কেউ আছেন ভুতুড়ে সিনেমা দেখলেই প্রচণ্ড ভয় পান। তবে অনেকেই আছেন ভূত বলে কিছুই বিশ্বাস করেন না তাদের জন্যই সুখবর। ১৩টি ভূতের সিনেমা দেখলেই পাবেন লাখ টাকা উপহার।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। যারা ভূতের সিনেমা দেখতে বেশ মজা পান তাদের জন্য দারুণ এক সুখবর নিলে এল মার্কিন সংস্থা ’ফাইন্যান্স বুজ’।
 

সংস্থাটির দাবি, তাদের বেছে দেওয়া ১৩টি ভুতুড়ে সিনেমা যিনি দেখতে পারবেন, সেই ব্যক্তিকে পুরস্কৃত করবেন তারা। পুরস্কার মূল্য হিসেবে ওই ব্যক্তিকে দেওয়া হবে ১ হাজার ৩০০ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১ লাখ ১০ হাজার টাকা।

মূলত সংস্থাটি একটি নতুন সমীক্ষা শুরু করতে যাচ্ছে, তারই অংশ হিসেবে এই মুভি দেখা। সমীক্ষাটির নাম দেওয়া হয়েছে ’হরর মুভি হার্ট রেট অ্যানালিস্ট’। অর্থাৎ ভূতের সিনেমা দেখার সময় সাধারণ মানুষের হৃৎস্পন্দন কেমন থাকে তা মূল্য়ায়ন করবে সংস্থাটি। অক্টোবর মাসেই শুরু হবে এই সমীক্ষা।

সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়েছে, সমীক্ষায় অংশগ্রহণকারীদের হাতে পরিয়ে দেওয়া হবে ’ফিটবিট’। এরপর স্টপওয়াচের মাধ্যমে তার হৃৎস্পন্দন মূল্যায়ন করা হবে।

যে ১৩টি ছবি অংশগ্রহণকারীকে দেখতে হবে সেগুলো হলো- Saw, Amityville Horror, A Quiet Place, A Quiet Place Part 2, Candyman, Insidious, The Blair Witch Project, Sinister, Get Out, The Purge, Halloween (2018), Paranormal Activity এবং Annabelle।
 
অংশগ্রহণকারীকে ৯ অক্টোবর থেকে ১৮ অক্টোবরের মধ্যে এই ১৩টি সিনেমা দেখে শেষ করতে হবে।