• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ভূতের এই সিনেমা দেখলেই লাখ টাকা পুরস্কার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২১  

অনেকেই ভূতের কথা শুনলে ভয় পান। কেউ আছেন ভুতুড়ে সিনেমা দেখলেই প্রচণ্ড ভয় পান। তবে অনেকেই আছেন ভূত বলে কিছুই বিশ্বাস করেন না তাদের জন্যই সুখবর। ১৩টি ভূতের সিনেমা দেখলেই পাবেন লাখ টাকা উপহার।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। যারা ভূতের সিনেমা দেখতে বেশ মজা পান তাদের জন্য দারুণ এক সুখবর নিলে এল মার্কিন সংস্থা ’ফাইন্যান্স বুজ’।
 

সংস্থাটির দাবি, তাদের বেছে দেওয়া ১৩টি ভুতুড়ে সিনেমা যিনি দেখতে পারবেন, সেই ব্যক্তিকে পুরস্কৃত করবেন তারা। পুরস্কার মূল্য হিসেবে ওই ব্যক্তিকে দেওয়া হবে ১ হাজার ৩০০ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১ লাখ ১০ হাজার টাকা।

মূলত সংস্থাটি একটি নতুন সমীক্ষা শুরু করতে যাচ্ছে, তারই অংশ হিসেবে এই মুভি দেখা। সমীক্ষাটির নাম দেওয়া হয়েছে ’হরর মুভি হার্ট রেট অ্যানালিস্ট’। অর্থাৎ ভূতের সিনেমা দেখার সময় সাধারণ মানুষের হৃৎস্পন্দন কেমন থাকে তা মূল্য়ায়ন করবে সংস্থাটি। অক্টোবর মাসেই শুরু হবে এই সমীক্ষা।

সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়েছে, সমীক্ষায় অংশগ্রহণকারীদের হাতে পরিয়ে দেওয়া হবে ’ফিটবিট’। এরপর স্টপওয়াচের মাধ্যমে তার হৃৎস্পন্দন মূল্যায়ন করা হবে।

যে ১৩টি ছবি অংশগ্রহণকারীকে দেখতে হবে সেগুলো হলো- Saw, Amityville Horror, A Quiet Place, A Quiet Place Part 2, Candyman, Insidious, The Blair Witch Project, Sinister, Get Out, The Purge, Halloween (2018), Paranormal Activity এবং Annabelle।
 
অংশগ্রহণকারীকে ৯ অক্টোবর থেকে ১৮ অক্টোবরের মধ্যে এই ১৩টি সিনেমা দেখে শেষ করতে হবে।