• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

বিচ্ছেদ হলেও বন্ধুত্ব থাকবে অটুট: আমির-কিরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ জুলাই ২০২১  

অভিনেতা আমির খান ও কিরণ রাও ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছেন। তাদের দাম্পত্যের সুতো ছিঁড়লেও বন্ধুত্ব যে এখনও ‘অটুট’, অনুরাগীদের এক ভিডিও বার্তায় হাতে হাত রেখে সেই কথাই বললেন আমির-কিরণ।

অনুরাগীদের উদ্দেশে আমির খান বলেছেন, ‘আপনাদের নিশ্চয়ই দুঃখ হয়েছে, ভাল লাগেনি। খবরটা জেনে হয়তো অনেকে অবাকও হয়েছেন। কিন্তু আপনাদের জানাতে চাই, আলাদা হয়ে গেলেও আমরা খুশি এবং এখনও একই পরিবারের অংশ।’

এর পরেই পাশে চুপ করে বসে থাকা কিরণের হাত ধরে আমিরের আশ্বাস, সম্পর্কে পরিবর্তন এলেও একে অপরের সঙ্গেই রয়েছেন তারা।

অনুরাগীদের কাছে আমিরের অনুরোধ, ‘আপনারা আমাদের নিয়ে চিন্তা করবেন না। আমরা যাতে খুশি থাকতে পারি, সেই প্রার্থনা করুন।’ পুরো ভিডিও কিরণ একটি কথাও বলেননি। তবে তার সম্মতি সূচক হাঁসি বুঝিয়ে দিয়েছে আমিরের কথার সঙ্গে সহমত তিনি।

তাদের বিচ্ছেদের খবর চাউর হতেই অনুরাগীদের কাছ থেকে একের পর এক বার্তা পাচ্ছেন আমির-কিরণ। এমনই সময় তারকা দম্পতির একটি ভিডিও বার্তা ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। বলিউডের এক পাপারাৎজি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ভিডিওটি। সেখানে পাশাপাশি আমির এবং কিরণ। জীবনের মোড় ঘোরানো সিদ্ধান্তের পরেও তাদের সহজ সমীকরণ চোখে পড়ে।

গত শনিবারের যৌথ বিবৃতিতেও একই কথা জানিয়েছিলেন আমির এবং কিরণ। বিবাহবিচ্ছেদকে তাদের সফরের শেষ হিসবে নয়, বরং নতুন এক সফরের শুরু হিসেবে দেখতে অনুরোধ করেছেন অনুরাগীদের। মা-বাবা হিসেবে ছেলের আজাদের সমস্ত দায়িত্ব পালন করবেন তারা। ব্যক্তি জীবনের সিদ্ধান্তের আঁচ পড়বে না পেশাগত ক্ষেত্রেও।

বর্তায় আমির জানিয়েছেন, ‘পানি ফাউন্ডেশন’-এর সমস্ত কাজ তিনি এবং কিরণ করবেন। মহারাষ্ট্রে খরায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন অঞ্চলকে সাহায্য করতে ‘পানি ফাউন্ডেশন’ তৈরি করেন আমির এবং কিরণ। তার কথায়, “পানি ফাউন্ডেশন আমার এবং কিরণের কাছে আমাদের সন্তান আজাদের মতো। আমরা সারা জীবন একই পরিবারের অংশ হিসেবেই থাকব।’

গত শনিবার যৌথ বিবৃতির মাধ্যমে ব্যক্তি জীবনের সিদ্ধান্তের কথা প্রকাশ্যে আসতেই নেটমাধ্যমে প্রশ্নের বন্যা। হন্যে হয়ে ১৫ বছরের ‘সুখী’ দাম্পত্য ভাঙার নেপথ্যে কারণ অনুসন্ধানে ব্যস্ত অনুরাগীদের একাংশ। তেমনই সময় এল এই ভিডিও-বার্তা।