• বুধবার ১৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ২ ১৪৩১

  • || ০৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা

ভাইরাল হওয়া রানুর ছবি ‘ফেক’

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

ইন্টারনেট সেনসেশন রানু মন্ডল সদ্য মেকওভার করিয়েছিলেন। মেকওভারের পর বদলে যায় তার চেহারা। রানু মন্ডলের এই লুক ভাইরাল হয় সোশাল মিডিয়ায়।

নেটিজেনদের একাংশ রানুর লুকের সমালোচনায় সরব হন। উল্টোদিকে একাংশ তাকে সমর্থন করেন।

কেউ তো আবার তার ছবির নীচে এ মন্তব্যও করে বসেছেন যে, এবার তো ঐশ্বরিয়া রাই বচ্চনও লজ্জা পেয়ে যাবেন আপনাকে দেখলে। হায় হায়!

কানপুরে সিদ্ধা নামের এক বিউটি পার্লারের শাখার উদ্বোধন হয়েছে। সেখানেই রানুর মেকওভার করা হয়েছিল কোনও এক অনুষ্ঠানের জন্য। তিনি সোনালি পোশাকের সঙ্গে মানানসই ভারী গয়না পরেছিলেন। আটোসাটো করে বাঁধা ডিজাইনার খোপাও করেছিলেন। তাতে আবার গোঁজা ছিল গোলাপফুল।

ইন্টারনেট সেনসেশন রানুর এই ভাইরাল হওয়া ছবি নিয়ে প্রতিবাদ জানিয়েছে সিদ্ধা বিউটি পার্লার কর্তৃপক্ষ। তারা পার্লারের অফিসিয়াল ইনসটাগ্রাম পেজে জানান, ‘আপনারা ভালো করে রানু মন্ডলের মেকওভার করা ভাইরাল হওয়া ছবি খেয়াল করুন। তাহলে তার ছবি কোনটা আসল আর কোনটা নকল বুঝতে পারবেন। যে ছবিটা ভাইরাল হয়েছে সেটি এডিট করা। জোক এবং ট্রল করা ভালো। এটি হার্টের জন্য বেশি ভালো। আমরা বিশ্বাস করি সত্যিটা আপনারা বুঝতে পারবেন।’

নেটদুনিয়ায় রানু মন্ডল প্রায়ই বিতর্কিত কারণে ভাইরাল হন। কখনো ভক্তের সঙ্গে খারাপ ব্যবহারের কারণে কখনো সাজগোজের জন্য কখনো মুখ ফসকে বিতর্কিত মন্তব্য করার জন্য।