• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

সালমানের হাত ধরেই বলিপাড়ায় আসেন সোনাক্ষীর হবু বর!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ জুন ২০২৪  

সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল খুব শিগগিরই বিয়ে সারতে চলেছেন। জানা গেছে, রোববার (২৩ জুন) মুম্বাইয়ের বাস্তিয়ানে হবে তাদের রিসেপশন। এখন তা নিয়েই দুই বাড়িতে জোর কদমে চলছে প্রস্তুতি। সোনাক্ষীর হবু বর সালমান খানের হাত ধরেই প্রথম বলিউডে পা রাখেন।

সোনাক্ষী বহু বছর ধরে বলিউডে একের পর এক সিনেমা করলেও তার হবু বর কিন্তু কাজ করেছেন মাত্র হাতে গোনা কয়েকটি সিনেমায়। জহির ইকবাল প্রথম কাজ করেন ‘নোটবুক’ সিনেমায়। আর এ সিনেমার সঙ্গেই জড়িয়ে রয়েছে বলিউডের ভাইজান সালমান খানের নাম।  

সালমান জহিরের বাবার ঘনিষ্ঠ বন্ধু। আর তিনি ছিলেন এ সিনেমার ডিস্ট্রিবিউশনের দায়িত্বে। সিনেমায় জহিরের বিপরীতে ছিলেন মোহনিশ বেহলের মেয়ে প্রনুতন বেহল। এর পরিচালনার দায়িত্বে ছিলেন নীতিন কক্কর।

সিনেমাটি বানিজ্যিক ভাবে সফল না হলেও, দর্শক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছিল। পাশপাশি জহির ও প্রনতুনও তাদের অভিনয়ের মাধ্যমে কেড়েছিলেন লাইমলাইট।  

এ সিনেমায় একজন প্রাক্তন সৈনিকের গল্প দেখানো হয়েছিল। কবির নামের সেই প্রাক্তন সৈনিক কাশ্মীরের একটি ছোট স্কুলে শিক্ষকতা করতেন। সেখানেই একদিন তিনি ওই স্কুলের প্রাক্তন কর্মচারী ফিরদৌসের রেখে যাওয়া একটি ডায়েরি খুঁজে পান। আর তার লেখার অনুকরণ করে তিনি নিজে একজন লেখক হিসেবে আত্মপ্রকাশ করেন।

সোনাক্ষী-জহিরের বিয়ে ঘিরে মুম্বাইয়ের জুহুতে শত্রুঘ্ন সিনহার বিখ্যাত বাড়ি রামায়ণ ইতোমধ্যেই আলোয় আলোয় সেজে উঠেছে। তাদের প্রাক-বিবাহের অনুষ্ঠান চলছে পুরোদমে। উভয় পরিবারের সবাই সেখানে উপস্থিত রয়েছেন।  

তাদের মেহেদি অনুষ্ঠানের কিছু ঝলক প্রকাশ্যে এসেছে, সোনাক্ষীকে লাল রঙের পোশাকে দেখা গেছে। অন্যদিকে, জহিরের পরনে ছিল কুর্তা ও প্যান্ট স্যুট। হবু বর-কনের ছবি জহিরের বন্ধু জাফর আলী মুন্সি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

সোনাক্ষী সিনহার বাবা বিখ্যাত অভিনেতা তথা সাংসদ শত্রুঘ্ন সিনহার বন্ধু শশী রঞ্জন এক সাক্ষাৎকারে জানান, সোনাক্ষী সিনহার বিয়ের রেজিস্ট্রি জহির ইকবালের বাড়িতে অনুষ্ঠিত হবে। এখানে অভিনেত্রীর পরিবারের সবাই উপস্থিত থাকবেন।  

শত্রুঘ্নের ভাই ইতোমধ্যেই যুক্ত থেকে দেশের উদ্দেশে পাড়ি দিয়েছেন। পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ব্যক্তিগত পরিসরে সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল সারবেন তাদের বিয়ে।