• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩১ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী

অবশেষে জাস্টিনকে ভুলে গিয়ে বিয়ের পিঁড়িতে সেলেনা গোমেজ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২৩  

মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ আর জাস্টিন বিবার প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু একাধিক নারীর প্রতি বিবারের আকর্ষণ থাকার কারণে সেলেনা সে সম্পর্কের ইতি টানেন। এরপর হতাশা আর অসুস্থতার মধ্য দিয়ে অনেকটা সময় পেরিয়ে গেছে। অবশেষে জাস্টিনকে ভুলে গিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মার্কিন এ গায়িকা।

হলিউডের সংবাদমাধ্যমগুলো বেশ কিছুদিন ধরে এমনই সংবাদ প্রকাশ করে চলেছে। তবে সেলেনা নিজেই যখন এ খবরকে সত্য বলে স্বীকার করে নেন, তখনই নড়েচড়ে বসে নেটিজেনরা।

কৈশোর থেকে প্রেমের সম্পর্কে ছিলেন সেলেনা-জাস্টিন। জাস্টিনই প্রথম প্রেমের প্রস্তাব দেন সেলেনাকে। দীর্ঘ সময় ধরে তাদের প্রেমের সম্পর্ক ভালোই চলছিল। হলিউডের সেরা কাপল ছিল সেলেনা-জাস্টিন।

কিন্তু হঠাৎ একদিন সেলেনা আবিষ্কার করেন, জাস্টিন তাকে অনেক ভালোবাসলেও একাধিক নারীর প্রতি তার আকর্ষণ রয়েছে। এদিকে জাস্টিন চেয়েছিল সেলেনাকে বিয়ে করতে। কিন্তু চরিত্রে সমস্যা এমন পুরুষকে জীবনসঙ্গী করা উচিত হবে না বলে মনে করেন সেলেনা।

এরপর একটু সময় নিয়ে ২০১৮ সালে প্রেমের সম্পর্কের ইতি টানেন সেলেনা। সেলেনার এ প্রত্যাখান মেনে নিতে পারেনি জাস্টিন। তাই ২০১৮ সালে সেপ্টেম্বরেই  হেইলি বাল্ডউইনকে বিয়ে করেন জাস্টিন।

এরপর ভ্যারাইটি, ফক্স টিভির মতো একাধিক মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত হয় যে, সেলেনা জাস্টিনের বিয়ে মেনে নিতে পারেননি। বেদনা ভুলতে অ্যালকোহলের ওপর বেশি ঝুঁকে পড়লে কিডনি ড্যামেজ হয় গায়িকার।

বান্ধবী সেলেনাকে একটি কিডনি দিতে রাজি হলে শুরু হয় অপারেশন। সে খবর শুনে হিতাহিত জ্ঞান হারিয়ে হাসপাতালে ছোটে জাস্টিন। অসতর্কভাবে হাঁটতে গিয়ে হাসপাতালের কাচ ভেঙে শরীর রক্তাক্ত হয় জাস্টিনের। হাসপাতালের সিসি ক্যামেরার সে ফুটেজ নেটদুনিয়ায় প্রকাশ পেতেই জাস্টিন-সেলেনার প্রেমকাহিনি টক অব দ্য টাউনে পরিণত হয়।

এরপর সুস্থ হয়ে সেলেনা সংবাদমাধ্যমে বলেন, ‘প্রেমের হতাশা আর চরম বিপর্যয় কাটিয়ে এখন নিজের বর্তমান জীবনে সুখী হতে চাই। জীবন নিয়ে আমার দর্শন, একাধিক নারীতে আসক্ত বিবারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্তটি নেয়া কঠিন হলেও তা সঠিক ছিল।’
 
এমন সংবাদ শুনে জাস্টিন তৈরি করে তার নতুন গান ‘গোস্ট’। একে অন্যের সঙ্গে কথা না বলায় এ গানের উত্তর হিসেবে সেলেনাও ‘গোস্ট’-র উত্তরে তৈরি করেন নতুন গান। তাদের গানের প্রতিটি কথায় ভক্তদের কাছে স্পষ্ট হয়ে ওঠে বিষয়টি।

সেলেনাকে হারিয়ে একাধিকবার জাস্টিন সংবাদমাধ্যমে স্বীকার করেন যে, তার ভুলের জন্যই ‘সত্যিকারের ভালোবাসা’ হারিয়েছেন তিনি।

এদিকে জাস্টিন জীবনে বিয়ে করে সন্তান নিয়ে বেশ সুখে আছেন। সেলেনাও তাই অবশেষে প্রস্তুতি নিচ্ছেন বিয়ের। সেলেনার বর সংগীত প্রযোজক ও জাস্টিনের বন্ধু বেনি ব্লাঙ্কো। ‘পপফিকশনস’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ এ তথ্য শেয়ার করলে সেলেনা ওই পোস্টের কমেন্ট বক্সে লেখেন, ‘ফ্যাক্টস’; অর্থাৎ যেটা রটেছে, সেটা স্রেফ গুঞ্জন নয়; ‘সত্য’।