• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

অবশেষে জাস্টিনকে ভুলে গিয়ে বিয়ের পিঁড়িতে সেলেনা গোমেজ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২৩  

মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ আর জাস্টিন বিবার প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু একাধিক নারীর প্রতি বিবারের আকর্ষণ থাকার কারণে সেলেনা সে সম্পর্কের ইতি টানেন। এরপর হতাশা আর অসুস্থতার মধ্য দিয়ে অনেকটা সময় পেরিয়ে গেছে। অবশেষে জাস্টিনকে ভুলে গিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মার্কিন এ গায়িকা।

হলিউডের সংবাদমাধ্যমগুলো বেশ কিছুদিন ধরে এমনই সংবাদ প্রকাশ করে চলেছে। তবে সেলেনা নিজেই যখন এ খবরকে সত্য বলে স্বীকার করে নেন, তখনই নড়েচড়ে বসে নেটিজেনরা।

কৈশোর থেকে প্রেমের সম্পর্কে ছিলেন সেলেনা-জাস্টিন। জাস্টিনই প্রথম প্রেমের প্রস্তাব দেন সেলেনাকে। দীর্ঘ সময় ধরে তাদের প্রেমের সম্পর্ক ভালোই চলছিল। হলিউডের সেরা কাপল ছিল সেলেনা-জাস্টিন।

কিন্তু হঠাৎ একদিন সেলেনা আবিষ্কার করেন, জাস্টিন তাকে অনেক ভালোবাসলেও একাধিক নারীর প্রতি তার আকর্ষণ রয়েছে। এদিকে জাস্টিন চেয়েছিল সেলেনাকে বিয়ে করতে। কিন্তু চরিত্রে সমস্যা এমন পুরুষকে জীবনসঙ্গী করা উচিত হবে না বলে মনে করেন সেলেনা।

এরপর একটু সময় নিয়ে ২০১৮ সালে প্রেমের সম্পর্কের ইতি টানেন সেলেনা। সেলেনার এ প্রত্যাখান মেনে নিতে পারেনি জাস্টিন। তাই ২০১৮ সালে সেপ্টেম্বরেই  হেইলি বাল্ডউইনকে বিয়ে করেন জাস্টিন।

এরপর ভ্যারাইটি, ফক্স টিভির মতো একাধিক মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত হয় যে, সেলেনা জাস্টিনের বিয়ে মেনে নিতে পারেননি। বেদনা ভুলতে অ্যালকোহলের ওপর বেশি ঝুঁকে পড়লে কিডনি ড্যামেজ হয় গায়িকার।

বান্ধবী সেলেনাকে একটি কিডনি দিতে রাজি হলে শুরু হয় অপারেশন। সে খবর শুনে হিতাহিত জ্ঞান হারিয়ে হাসপাতালে ছোটে জাস্টিন। অসতর্কভাবে হাঁটতে গিয়ে হাসপাতালের কাচ ভেঙে শরীর রক্তাক্ত হয় জাস্টিনের। হাসপাতালের সিসি ক্যামেরার সে ফুটেজ নেটদুনিয়ায় প্রকাশ পেতেই জাস্টিন-সেলেনার প্রেমকাহিনি টক অব দ্য টাউনে পরিণত হয়।

এরপর সুস্থ হয়ে সেলেনা সংবাদমাধ্যমে বলেন, ‘প্রেমের হতাশা আর চরম বিপর্যয় কাটিয়ে এখন নিজের বর্তমান জীবনে সুখী হতে চাই। জীবন নিয়ে আমার দর্শন, একাধিক নারীতে আসক্ত বিবারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্তটি নেয়া কঠিন হলেও তা সঠিক ছিল।’
 
এমন সংবাদ শুনে জাস্টিন তৈরি করে তার নতুন গান ‘গোস্ট’। একে অন্যের সঙ্গে কথা না বলায় এ গানের উত্তর হিসেবে সেলেনাও ‘গোস্ট’-র উত্তরে তৈরি করেন নতুন গান। তাদের গানের প্রতিটি কথায় ভক্তদের কাছে স্পষ্ট হয়ে ওঠে বিষয়টি।

সেলেনাকে হারিয়ে একাধিকবার জাস্টিন সংবাদমাধ্যমে স্বীকার করেন যে, তার ভুলের জন্যই ‘সত্যিকারের ভালোবাসা’ হারিয়েছেন তিনি।

এদিকে জাস্টিন জীবনে বিয়ে করে সন্তান নিয়ে বেশ সুখে আছেন। সেলেনাও তাই অবশেষে প্রস্তুতি নিচ্ছেন বিয়ের। সেলেনার বর সংগীত প্রযোজক ও জাস্টিনের বন্ধু বেনি ব্লাঙ্কো। ‘পপফিকশনস’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ এ তথ্য শেয়ার করলে সেলেনা ওই পোস্টের কমেন্ট বক্সে লেখেন, ‘ফ্যাক্টস’; অর্থাৎ যেটা রটেছে, সেটা স্রেফ গুঞ্জন নয়; ‘সত্য’।