• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

বন্ধুর বোনকে রক্ত দিতে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

বন্ধুর বোনকে রক্ত দিতে গিয়ে প্রাণ হারালেন সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) সাবেক শিক্ষার্থী মো. শাহরিয়ার শুভ (২৪)। শুভ কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ার বিভাগের ২০১৬-১৭ বর্ষের ২৩তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। 

বুধবার (২২ জুন) রাত সাড়ে ৮টার দিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের দুইতলার সিঁড়ি থেকে মাথা ঘুরে পড়ে যান শুভ।

গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শুভর বন্ধু মো. রাকিব হোসেন জানান, “আমার ছোট বোন মোছা. তানজিলা আক্তার বাতজ্বরে আক্রান্ত হয়ে হাসপাতলে ভর্তি রয়েছে। আমরা দুই বন্ধু বোনকে রক্ত দেওয়ার জন্য সাভার থেকে সোহরাওয়ার্দী হাসপাতালে আসি। রক্ত দেওয়া শেষে হাসপাতালের দুইতালা সিঁড়ির পাশে বসেছিল শুভ। ওকে সিঁড়িতে বসা দেখে বোনের কাছে যাই। পরে এসে শুনতে পাই, সে দোতলা থেকে মাথা ঘুরে নিচে পড়ে গেছে।”

“এরপর রক্তাক্ত অবস্থায় প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল, পরে অবস্থার অবনতি হলে দ্রুত শুভকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। কিন্তু সেখানের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

নিহত শুভর গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলার সিংগাইর থানায়। তবে সাভার থানাধীন করনোপাড়া এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন শুভ। সে সাভারে গণ বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগ থেকে ২০২১ সালে স্নাতকোত্তর সম্পন্ন করেন।  দুই ভাইয়ের মধ্যে শুভ বড়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।