• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩১ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী

আইফোনের টাকা জোগাতে চুরি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২৩  

আইফোন কিনতে পরিবারের কাছে টাকা চেয়েছিলেন। কিন্তু টাকা দিতে অপারগতা প্রকাশ করে পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে চুরির পরিকল্পনা করেন। পরে আইফোন কেনার টাকা জোগাড় করতে বন্ধুকে নিয়ে অন্য একটি বাসায় চুরি করেন ১৭ বছর বয়সী কলেজ শিক্ষার্থী মো. ইমন বেপারী।
এ ঘটনায় সোমবার আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন তিনি। মামলার তদন্ত কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে জবানবন্দি রেকর্ড করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশীদ।

 এর আগে, রোববার রাজধানীর মিরপুর শপিং কমপ্লেক্সের সামনে থেকে তাকে গ্রেফতার করে মিরপুর থানা-পুলিশ।

এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় চুরি করা সোনা ও নগদ টাকা। গ্রেফতার শিক্ষার্থী রাজধানীর একটি কলেজে একাদশ শ্রেণিতে পড়েন। তার বিরুদ্ধে মামলা হয়েছে।

মামলার সূত্রে জানা যায়, ২৮ সেপ্টেম্বর বিকেলে মিরপুর মডেল থানার পূর্ব মনিপুরের একটি ভবনের দ্বিতীয় তলায় চুরি হয়। ঘরের তালা ভেঙে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মোট চার লাখ টাকার মালামাল নিয়ে যায়। এরপর পার্শ্ববর্তী একটি দোকানের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে ইমনসহ দুজনকে শনাক্ত করা হয়। পরে মিরপুর শপিং কমপ্লেক্সের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ তার কাছ থেকে একটি সোনার ও একটি ডায়মন্ডের নাকফুল এবং চুরি করা সোনা বিক্রির ৯৭ হাজার ৫০০ টাকা উদ্ধার করে।